চাঁপাইনবাবগঞ্জে জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ “জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য” প্রতিপাদ্যে নানা আয়োজনের মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে জেলা প্রশাসন।
রোববার সকাল ১০টায় আয়োজিত র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের চত্তর থেকে শুরু হয়ে পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পূনরায় সেখানে এসে শেষ হয়। এরপর র‌্যালিতে অংশগ্রহণকারীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনাসভায় অংশগ্রহণ করে। এ সময় জেলা প্রশাসক এজেডএম নূরুল হকের সভাপতিত্বে আয়োজিত আলোচনাসভায় নিরাপদ খাদ্য উৎপাদন ও প্রাপ্তি বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক কৃষিবিদ মো. মুঞ্জুরুল হুদা এবং বিআরডিবি চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক আমাতুল হাকিম।
এছাড়া র‌্যালি ও আলোচনাসভায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উরাঁও, ভারপ্রাপ্ত জেলা খাদ্য নিয়ন্ত্রক ওবাইদুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক একেএম ফজলুল হক, শিবগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জান মোহম্মদ, কারিগরি খাদ্য পরিদর্শক রাসেল আলম, উপ খাদ্য পরিদর্শক লুইস মুর্মু ও মামদুদুর রহমান, পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. জিয়াউর রহমান আরমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, ট্রেড পরিদর্শক, মহিলা বিষয়ক অধিদপ্তরের অহিদা শবনম, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার এন্ড কমার্সের পরিচালক শহিদুল ইসলাম, পিটিআই’র সহকারী সুপারিনটেনডেন্ট অমল চন্দ্র সরকারসহ জেলার অটো রাইস মিলের প্রতিনিধিবৃন্দ ও খাদ্য গুদামের ডিলারগণ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা নিরাপদ খাদ্য উৎপাদন ও বাজারজাতকরণে জেলা প্রশাসনের তদারকি জোরদার করার আহ্বান জানান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ