বগুড়া প্রেসক্লাবের সদস্য শফিউল ইসলাম খোকন এর দাফন সম্পন্ন

বগুড়া নিউজ ২৪ঃ বগুড়া প্রেসক্লাবের অন্যতম সদস্য, চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক, সনেট ইলেকট্রিক এন্ড মেশিনারীজ এর স্বত্তাধিকারী, বিশিষ্ঠ ব্যবসায়ী, সমাজসেবক শফিউল ইসলাম খোকন (৬১) আর নেই।

মঙ্গলবার সন্ধা ৬ টা ৫৫ মিনিটে তিনি শহরের মালেকা নার্সিং হোমে ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। তিনি দীর্ঘদিন যাবত জটিল রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, আত্মীয় স্বজন, অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ বুধবার বাদ যোহর আলতাফুন্নেছা খেলার মাঠে মরহুমের প্রথম জানাযা নামায এবং বাদ আছর গাবতলীর জয়ভোগা গ্রামে ২য় জানাযা শেষে পারবিারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হক, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, আব্দুল মোত্তালিব মানিক, এস.এম কাওছার, যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, সাজ্জাদ হোসেন পল্লব, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, কোষাধ্য কমলেশ মহন্ত সানু , সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মেহেরুল সুজন, ক্রীড়া সম্পাদক ইলিয়াস হোসেন, পাঠাগার সম্পাদক এইচ আলিম, কার্যনির্বাহী সদস্য জেএম রউফ, তানসেন আলম, মিলন রহমান, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, আবদুর রহিম, ইনছান আলী শেখ, লতিফুল করিম, ফরহাদুজ্জামান শাহী, প্রবীর মহন্ত সহ কাবের সকল সদস্যবৃন্দ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ