ভালুকায় মিথ্যা মামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

বগুড়া নিউজ ২৪ঃ ময়মনসিংহের ভালুকা প্রেসক্লাবের সদস্য আসাদুজ্জামান ফজলুর বিরুদ্ধে চিহ্নিত ভূমিদস্যু ও সন্ত্রাসী সালাউদ্দিন সরকার কর্তৃক মিথ্যে মামলা দায়ের করার প্রতিবাদে স্থানীয় সংবাদকর্মীরা আজ সোমবার দুপুরে ভালুকা-গফরগাঁও সড়কে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধনে ভালুকা প্রেসক্লাবের নেতৃবৃন্দ জানান, উপজেলার জামিরদিয়া গ্রামের হোসেন আলী সরকারের ছেলে বনভূমিসহ নিরীহ ব্যক্তিদের জমি দখল, সন্ত্রাসী ও চাঁদাবাজির ২০টির অধিক মামালার আসামি সালাউদ্দিন সরকার সম্প্রতি একটি বাড়ি দখলের ঘটনায় দৈনিক নয়া দিগন্তে সংবাদ প্রকাশের জেরে তৃতীয় সাব-জজ আদালতে পত্রিকার ভালুকা সংবাদদাতা আসাদুজ্জামানের (ফজলু) বিরুদ্ধে মিথ্যে মানহানি মামলা দায়ের করেন।

মানববন্ধন থেকে সাংবাদিক নেতৃবৃন্দ অবিলম্বে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবি জানান এবং সন্ত্রাসী ও ভূমিদস্যু সালাউদ্দিনকে আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট বিভাগের প্রতি জোর দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ভালুকা প্রেসক্লাবের সভাপতি এসএম শাহজাহান সেলিম, সাধারণ সম্পাদক মো. আক্কাস আলী, সাবেক সভাপতি কামরুল হাসান পাঠান কামাল, বাংলা সময় ও এবিনিউজ২৪.কম প্রতিনিধি জাহিদুল ইসলাম খান, কালের কন্ঠ প্রতিনিধি মোখলেছুর রহমান মনির, এনটিভির প্রতিনিধি আলমগীর হোসেন, দৈনিক যুগান্তর প্রতিনিধি জহিরুল ইসলাম জুয়েল, সংবাদ প্রতিনিধি আতাউর রহমান, নয়া দিগন্ত সংবাদদাতা আসাদুজ্জামান ফজলু, এসএ টিভির প্রতিনিধি আওলাদ হোসেন রুবেল প্রমূখ।

এ সময় বিভিন্ন ভূক্তভোগী পরিবারের সদস্যগণ মানববন্ধনে অংশ নেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ