বগুড়া-১ আসনে উপ-নির্বাচনে বড় ভাইয়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে ধানের শীষ চান রেন্টু কাজী

বগুড়া নিউজ ২৪ঃ বগুড়া জেলা রেডক্রিসেন্ট সোসাইটি, ডায়বেটিস সমিতি ও ষ্টেশন ক্লাবের আজীবন সদস্য এবং সারিয়াকান্দি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি বগুড়া-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কাজী রফিকুল ইসলামের ছোট ভাই কাজী এরফানুর রহমান রেন্টু ভাইয়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে লড়তে চান।

বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) নির্বাচনী এলাকার উপ-নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন কাজী এরফানুর রহমান রেন্টু। তার আপন সহোদর বড় ভাই ও সংসদীয় আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম আসন্ন উপ-নির্বাচনে অংশ না নেয়ায় তিনি প্রার্থী হয়েছেন। ভাইয়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করতেই তিনি লড়তে চান। তিনি সারিয়াকান্দি উপজেলার মথুরাপাড়া (চরপাড়া) এলাকার মৃত কাজী এফাজ উদ্দিন ও মৃত রহিমা খাতুনের পুত্র। তিনি ১৯৮৪ সালে মথুরাপাড়া বিকে উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও সারিয়াকান্দি ডিগ্রী কলেজ থেকে ১৯৮৬ সালে এইচএসসি পাস করেন। তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তিনি রাজনীতির পাশাপাশি ঠিকাদারী পেশায় নিয়োজিত।

কাজী এরফানুর রহমান রেন্টু জানান, সাবেক সংসদ সদস্য কাজী রফিকুল ইসলামের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে তিনি দলীয় মনোনয়ন চেয়েছেন। দল তাকে মনোনয়ন দিলে তিনি হারানো ওই আসনটি পুনঃরুদ্ধার করতে পারবেন। তিনি স্বৈরাচারী এরশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে সকল আন্দোলন, সংগ্রাম ও জিয়া পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বলিষ্ট ভুমিকা রেখেছেন। এছাড়াও তিনি রাজপথে সকল লড়াই সংগ্রামে বলিষ্ট ভুমিকা পালন করেন। এছাড়াও প্রতিবছর দুই ঈদে এলাকার অসহায় দরিদ্র মানুষের মাঝে শাড়ি-লুঙ্গি, শীতবস্ত্র, কম্বল ও দুস্থদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন।

তিনি পরিশেষে জানান, আসন্ন উপ-নির্বাচনে তিনি নির্বাচিত হলে, সোনাতলা-সারিয়াকান্দির বেকার সমস্যা দূর করবেন। সারিয়াকান্দিতে নৌবন্দর গড়ে তুলবেন। সোনাতলা-সারিয়াকান্দি যমুনা ও বাঙালী নদীর কবল থেকে রক্ষার জন্য বলিষ্ট ভুমিকা রাখবেন। যমুনা সেতু থেকে সোনাতলা পর্যন্ত দ্বিতীয় বাইপাস সড়ক নির্মাণে ভুমিকা রাখবেন। বগুড়ায় বিমান বন্দর চালুর জোড় প্রচেষ্টা চালাবেন। দ্রুত সময়ের মধ্যে বগুড়া-সিরাজগঞ্জ রেললাইন স্থাপনে ভুমিকা রাখবেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ