শেরপুরে সুচিকিৎসা ও চাকুরী ফিরে পাবার দাবীতে সংবাদ সম্মেলন

বগুড়া নিউজ ২৪ঃ বগুড়ার শেরপুুরে ছেলের সুচিকিৎসা ও চাকুরী ফিরে পাবার দাবীতে সংবাদ সম্মেলন করেছে বাবা। শনিবার (২২ ফেব্র“য়ারি) বেলা ১০ টায় শেরপুর মডেল প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর কলোনী গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে নজরুল ইসলাম। তিনি বলেন, শেরপুরের মহিপুরে মহাসড়ক প্রশস্তকরণ কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান সিপিসিএলে আমার ছেলে ওমর ফারুক নিরাপত্তা প্রহরীর কাজ করতো। গত ২০ ডিসেম্বর সকাল সাড়ে ১০টার দিকে অবৈধভাবে সেখানে কতিপয় যুবক ঢোকার চেষ্টা করলে আমার ছেলে বাধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে আমার ছেলেকে বেদম মারপিট করে। এতে তার ডান কানের শ্রবণশক্তি নষ্ট হয়ে যায়। বাম কানও হুমকির মুখে। তার চিকিৎসার প্রয়োজন।

তিনি বলেন, এ ঘটনার পর কোম্পানীর কর্মকর্তারা বলে যে আপনি ছেলেকে চিকিৎসা করান। চিকিৎসা খরচ কোম্পানী বহন করবে। কিন্তু তার সুচিকিৎসার জন্য কোম্পানী কোন টাকা পয়সা দেয়নি বরঞ্চ এখন চাকুরীতে যোগ দিতে দিচ্ছে না। সংবাদ সম্মেলনের মাধ্যমে নজরুল ইসলাম ছেলের সুচিকিৎসা ও চাকুরী ফিরে পাবার জন্য আকুল আবেদন জানান। এসময় তার ছেলে ওমর ফারুক, জাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ