চুয়াডাঙ্গায় গৃহবধূ ও যুবককে গাছে বেঁধে নির্যাতন

বগুড়া নিউজ ২৪ঃ চুয়াডাঙ্গার জীবননগরের উথলী গ্রামে গত বৃহস্পতিবার মধ্যরাতে গৃহবধূ ও লিটন নামের এক যুবককে অনৈতিক কাজের মিথ্যা অভিযোগ দিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে।

এ ঘটনায় নির্যাতিত গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।

এ ঘটনায় নির্যাতনকারী ৪ যুবককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের বিষয়টি শনিবার রাতে নিশ্চিত করেছেন জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম।

গ্রেফতারকৃত ৪ যুবক জীবননগর উপজেলার উথলী গ্রামের মৃত মিরাজের ছেলে তৌফিক (২৯), ইবাদত আলীর ছেলে শিপন হোসেন (২৮), আবু তালেবের ছেলে উসমান (৩০) ও মৃত জলিলের ছেলে ইদ্রিস (৩১)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে অনৈতিক কাজের মিথ্যা অভিযোগ তুলে জীবননগরে ওই গৃহবধূ ও উপজেলার উথলী গ্রামের তেঁতুলতলাপাড়া এলাকার হায়দার আলীর ছেলে ওমর আলী লিখনকে গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে পাশবিক নির্যাতন করে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই গৃহবধূ ও যুবককে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নির্যাতনের শিকার গৃহবধূর স্বামী শুক্রবার থানায় উপস্থিত হয়ে স্ত্রীকে নির্যাতন করা আসামিদের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেন তারা।

এ ব্যাপারে জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, নির্যাতিত গৃহবধূর স্বামীর লিখিত অভিযোগের ভিত্তিতে নির্যাতনের সঙ্গে জড়িত ৪ যুবককে গ্রেফতার করা হয়। তাদের রোববার চুয়াডাঙ্গা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ