বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়ন বিএনপি’র কর্মী সভা অনুষ্ঠিত

বগুড়া নিউজ ২৪ঃ বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির উদ্যোগে ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে তেলিহারা মহিউদ্দীন আলিম মাদরাসা মাঠে অনুষ্ঠিত সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির আহ্বায়ক রশিদুল ইসলাম মৃধার সভাপতিত্বে প্রধান অতিথীর বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ¦ রেজাউল করিম বাদশা।

সভায় প্রধান বক্তা ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ¦ আলী আজগর তালুকদার হেনা। বিশেষ অতিথীর বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. সোলায়মান আলী, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এস এম রাসেল মামুন, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. সৈয়দ জহুরুল ইসলাম, সদর উপজেলা মহিলা দলের সভানেত্রী নাজমা আকতার। আরও বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক প্রভাষক ফেরদৌস আলম, বিএনপি নেতা মাহবুবুর রহমান দুলাল, আলহাজ¦ সাত্তার, রাশেদুজ্জামান রকিব, আব্দুল কাদের পলাশ, ছামছুল ইসলাম প্রমুখ।

কর্মী সভা শেষে উপস্থিত স্ব স্ব ওয়ার্ডের কর্মীদের সমর্থনে ৩নং ওয়ার্ডে জাহেদুর রহমানকে সভাপতি, বুলবুল আহম্মেদকে সাধারণ সম্পাদক ও ইলিয়াস সোসেনকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়। একই ভাবে ৪নং ওয়ার্ডে আলাল উদ্দীনকে সভাপতি, ফিরোজকে সাধারণ সম্পাদক ও শ্রী মহিদ্র নাথকে সাংগঠনিক সম্পাদক এবং ৫নং ওয়ার্ডে জাবেদ আলীকে সভাপতি, এনামুল হককে সাধারণ সম্পাদক ও আশরাফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ এবং ৩, ৪ ও ৫নং ওয়ার্ডের সর্বস্তরের নেতাকর্মী। অনুষ্ঠান শেষে উপস্থিত সকল নেতাকর্মীর জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ