শেরপুরে সাংবাদিকের ফেসবুকে অশ্লীল মন্তব্য করায় যুবকের বিরুদ্ধে অভিযোগ

বগুড়া নিউজ ২৪ঃ বগুড়ার শেরপুরে সাংবাদিকের ফেসবুকে অশ্লীল মন্তব্য করায় জিকু সরকার (৩৫) নামের এক যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ (এজাহার) দেয়া হয়েছে। মঙ্গলবার (২৫ ফেব্র“য়ারী) বেলা সাড়ে ১১টায় শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদের কাছে লিখিত এজাহার জমা দেন সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক ও দৈনিক সংবাদের স্থানীয় প্রতিনিধি মুনসী সাইফুল বারী ডাবলু।

অভিযোগে বলা হয় গত ৮ ফেব্রয়ারি বিকালে তিনি তার ফেসবুকে (শেরপুর এম এস বারী) জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষের একটি নিউজ শেয়ার দেন। এরপর অভিযুক্ত যুবক জিকু সরকার তার ব্যক্তিগত ফেসবুক থেকে (জিকু সরকার) শেয়ার করা নিউজে অশ্লীল, অশালীন ও কুরুচিপুর্ণ মন্তব্য করেন।

অভিযুক্ত জিকু সরকার শেরপুর উপজেলার কুচয়াপাড়া গ্রামের মৃত শাজাহান আলী সরকারের ছেলে।
এ ব্যাপারে সিনিয়র সাংবাদিক মুনসী সাইফুল বারী ডাবলু জানান, ফেসবুকে নিউজ শেয়ারের প্রেক্ষিতে ওই যুবক যে মন্তব্য করেছে তা অসম্মানজক ও কুরুচিপুর্ণ। তাই আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫ ও ২৯ ধারার অপরাধে থানায় লিখিত এজাহার দিয়েছি।
এ ব্যাপারে অভিযুক্ত জিকু সরকার বলেন, ব্যক্তি আক্রোশে সংবাদ ছাপা ঠিক হয় নি। তবে আমি পরে সরি লিখেছি।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, লিখিত এজাহার পেয়েছি। তদন্তপুর্বক ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ