শুরু হচ্ছে অপূর্ব-ফারিয়ার নতুন ছবির শুটিং

বগুড়া নিউজ ২৪ঃ ‘ছুঁয়ে দিলে মন’খ্যাত পরিচালক শিহাব শাহীন গত জানুয়ারি মাসে ঘোষণা নিয়েছেন নতুন সিনেমা নির্মাণ করার।ছবির নাম ‘যদি…কিন্তু…তবুও’।এতে কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করছেন জিয়াউর ফারুক অপূর্ব ও নুসরাত ফারিয়া।এ ছবিটি নির্মাণ হচ্ছে প্লফর্ম অনলাইনের জন্য পাশাপাশি প্রেক্ষাগৃহে দেখা যাবে এই পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটি।

আগামীকাল (১১ মার্চ) থেকে কক্সবাজার ও বান্দরবানে শুরু হচ্ছে ‘যদি…কিন্তু…তবুও’ ছবির শুটিং।এদিন একসঙ্গে শুটিংয়ে অংশ দেওয়ার কথা রয়েছে অপূর্ব ও নুসরাত ফারিয়ার।

ছবিটির গল্প প্রসঙ্গে পরিচালনা শিহাব শাহীন বলেন, ছবিটি পুরোপুরি রোমান্টিক আর কমেডি ঘরানার সিনেমা।পাশাপাশি এই ছবিতে একটা বিশেষ চমক থাকছে অপূর্ব ও নুসরাত ফারিয়া নিয়ে।এর বেশি কিছু এখন বলতে চাই না।

অপূর্ব-ফারিয়া ছাড়াও এতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান, সাফায়েত মনসুর রানা প্রমুখ। ১২০ মিনিট দৈর্ঘ্যের সিনেমাটি নির্মাণ হচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভের জন্য। বিয়ের আগের দিন বর-কনে যখন সিদ্ধান্তহীনতায় ভোগেন তখন কী হতে পারে, এমন নানা ধরনের ভিন্ন ভিন্ন অভিজ্ঞতার মধ্য দিয়েই এগিয়ে যাবে সিনেমাটির গল্প।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ