সামিরার অবৈধ সম্পর্ক জেনে যাওযায় সালমানকে হত্যা করা হয়েছে : নীলা চৌধুরী

বগুড়া নিউজ ২৪ঃ চিত্রনায়ক সালমান শাহ আত্মহত্যা করেছেন, বাংলাদেশ পুলিশ ইনভেষ্টিগেশন ব্যুরোর (পিআইবি) এমন রিপোর্ট প্রত্যাখ্যান করেছেন। প্রতিবেদন প্রকাশের দিনই নীলা চৌধুরী এ কথা জানিয়েছিলেন। মঙ্গলবার তিনি বলেন,‘আত্মহত্যা নয়, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।’

গতকাল ১০ মার্চ মঙ্গলবার লন্ডন বাংলা প্রেসক্লাব অফিসে এক সংবাদ সম্মেলনে পিবিআই প্রকাশিত এ রিপোর্ট প্রত্যাখান করে নীলা চৌধুরী পুনরায় এর সুষ্টু তদন্ত দাবি করে সালমান এর স্ত্রী সামিরা এই হত্যাকান্ডের সাথে জড়িত বলে আবারও অভিযোগ তুলেন।

সংবাদ সম্মেলনে প্রায় ১ ঘণ্টা ছেলের স্মৃতিচারণ করেন নীলা চৌধুরী। ছেলের কথা বলতে গিয়ে এসময় তিনি বার বার আবেগ প্রবণ হয়ে পড়েন। নীলা চৌধুরী বলেন, ‘১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। সে যদি আত্মহত্যাই করে থাকে তাহলে কেন আমরা তার ঘরে যাওয়ার পূর্বেই তাকে ফ্যান থেকে নামিয়ে ফেলা হলো? সে যে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলা হচ্ছে তা বাস্তব সম্মত নয়। কারণ ফ্যানের সাথে ঝুললে তার পা মাটিতে লেগে যেত।

পুত্রবধু সামিরারকে ছেলে হত্যার জন্য দায়ী করে নীলা চৌধুরী বলেন, ‘সামিরার অবৈধ সম্পর্ক জেনে যাওয়ার কারণেই সালমান শাহকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়।’

চিত্র নায়িকা শাবনুরের সাথে সালমান শাহ’র প্রেমের সম্পর্ক ছিলো, বিয়েও করতে চেয়েছিলেন- এমন অভিযোগ মিথ্যে বলে উড়িয়ে দেন নীলা চৌধুরী।

বিভিন্ন মিডিয়ায় শাশুড়ীর বিরুদ্ধে পুত্রবধু সামিরার অভিযোগ প্রসঙ্গে নীলা চৌধুরী বলেন, সে আমার বিরুদ্ধে মিথ্যা বলে মামলা ভিন্ন দিকে নেওয়ার চেষ্টা করছে।

সংবাদ সম্মেলনে প্রয়াত চিত্রনায়ক সালমান শাহর ভাই শাহরান চৌধুরী বিল্টু ও মামা আওরঙ্গজেব বুলবুলও উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে তারাও সালমানের মৃত্যুরহস্য উদঘাটনে পুনরায় নিরপেক্ষ তদন্ক দাবী করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ