বগুড়ায় সিএনজি চালক হত্যা রহস্য উদঘাটন গ্রেফতার ৩

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় সিএনজি চালিত অটো রিকশাচালক আজগর আলী পিয়াল (২৮) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এঘটনায় জড়িত তার দুই বন্ধু সহ তিনজনকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানায় গত ২১ মার্চ সিএনজি চালক পিয়াল নিখোঁজ হওয়ার পর ২৮ মার্চ শনিবার সন্ধ্যায় পুলিশ ছোট কুমিড়া গ্রামের কবরস্থানে একটি পুরাতন কবর থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বাবা মহিদুল ইসলাম ২৮ মার্চ রাতে থানায় মামলা করেন। হত‍্যাকান্ডে রহস‍্য উদঘাটনের জন‍্য পুলিশ তৎপর হয়ে ওঠে।

এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নিহত সিএনজি চালকের সিএনজিটি দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার কোথাও ব্যবহার হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে একজনকে আটক করে। পরে তার তথ‍‍্য পাওয়ার সাথে অফিসার ইনচার্জ সদর নিজেই অভিযান চালিয়ে বগুড়ায় দুজনকেই পাকড়াও করে।

জিজ্ঞাসাবাদে তারা জানায় যে চারমাথা থকে সিএনজিটা নিয়ে ঘটনাস্থলে যায়,সেখানে বসে নেশা করার একপর্যায়ে হান্নান ইট দিয়ে পিয়ালের মাথায় আঘাত করে মাথা দ্বিখণ্ডিত করে ঘটনাস্থলেই মৃত্যু ঘটায়।

এরপর রাশেদ সিএনজি চালিয়ে গোবিন্দগঞ্জ গিয়ে মুন্নার কাছে হস্তান্তর করে। রাশেদ মুন্নার পূর্বপরিচিত এবং সেই মোবাইলে ডেকে এনে সিএনজি দিয়ে দেয়।

আটককৃতরা জানান মাদক সেবনের কথা বলে তাকে কবরস্থানে ডেকে নিয়ে যায় তারই দুই বন্ধু। পরে তাকে কবরস্থানেই হত্যা করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন বগুড়া সদরের ছোট কুমিড়া গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে হান্নান (৩২), একই গ্রামের দুলু খানের ছেলে রাশেদ (৪০) ও দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার নয়াপাড়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে নুরুন্নবী ওরফে মুন্না (২৫)।

গ্রেফতারকৃতদের মধ্যে রাশেদ ও হান্নান স্বীকারোক্তিতে জানান, গত ২১ মার্চ সন্ধ্যার পর মাদক সেবনের কথা বলে তারা পিয়ালকে অটোরিকশাসহ ছোট কুমিড়া গ্রামের পিছনে কবরস্থানে ডেকে নিয়ে যায়। সেখানে তিনজন এক সাথে মাদক সেবন করা কালে পিয়ালের মাথায় ইট দিয়ে আঘাত করে তাকে হত্যা করা হয়। এরপর তার অটোরিকশা নিয়ে দুইজন পালিয়ে যান। ওই রাতেই অটোরিকশাটি ঘোড়াঘাটে নিয়ে গিয়ে মুন্নার কাছে রেখে আসে বিক্রি করার জন‍্য।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ