বগুড়ায় রাজমিস্ত্রি-দিনমজুরদের ত্রাণ দিল বসুন্ধরা সিমেন্ট

ষ্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাসের (কভিড-১৯) কারণে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া বগুড়া জেলার নির্মাণ শ্রমিক (রাজমিস্ত্রি), দিনমজুদের হাতে খাবার ও অন্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্ট।

রোববার (০৫ এপ্রিল) দুপুর ১২টার দিকে বগুড়া সদরের সেউজগাড়ি পানির টাংকি লেন এলাকায় সদর উপজেলার মোট ৫২ জন কর্মহীন নির্মাণ শ্রমিদের এ ত্রাণ তুলে দেওয়া হয়। দেশের এই সংকটময় মুহূর্তে বাংলাদেশের সর্ববৃহৎ সিমেন্ট উৎপাদনকারী কোম্পানি বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা সিমেন্ট রাজমিস্ত্রি ও দিনমজুরদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করছে।

জমিস্ত্রি ও দিনমজুরদের হাতে তুলে দেওয়া সহায়তার মধ্যে প্রত্যেক প্যাকেটে রয়েছে- পাঁচ কেজি চাল, আটা দুই কেজি, ডাল এক কেজি, লবণ এক কেজি, আলু দুই কেজি, সয়াবিন তেল এক লিটার।

এসময় উপস্থিত ছিলেন- বসুন্ধরা সিমেন্ট বগুড়া এরিয়া ম্যানেজার সাহাবুল ইসলাম, টি.এ.সি মিজানুর রহমান, প্রোডাক্ট ইন্সপেক্টর প্রবীর কুমার, স্থানীয় ডিলার সরকার টেডার্স এর তাসমিজুর রহমান পাভেল প্রমুখ।

বসুন্ধরা সিমেন্টের সংশ্লিষ্টরা জানান, গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর-এর নির্দেশনায় এই ত্রাণ কার্যক্রম চলছে এবং চলবে। বগুড়া জেলায় কার্যক্রম নেওয়া হয়েছে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে। এই উদ্যোগ চলছে এবং পরিস্থিতির ওপর বিবেচনা করে সামনে চলমান থাকবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ