গলাচিপায় করোনা সন্দেহে দুই বাড়ি লগডাউন

বগুড়া নিউজ ২৪ঃ গলাচিপা পৌর এলাকায় দুই বাড়ি লগডাউন করেছে উপজেলা প্রশাসন। বুধবার বেলা ১২টার দিকে খবর পেয়ে পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের গোডাউন রোডের একটি বাড়ি ও ৮ নম্বর ওয়ার্ডের মুজিব সড়কের একটি মোট দুটি বাড়ি লগডাউন করা হয়েছে। উপজেরা নির্বাহী অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন।
সূত্র জানায়, গলাচিপা পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের গোডাউন রোডের এক ট্রাক ড্রাইভার ঢাকার নারায়ণগঞ্জ কাজ করতো। সেখান থেকে মঙ্গলবার রাতে জ্বর নিয়ে গলাচিপা আসে। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগ ওই ট্রাক ড্রাইভারের নমুনা সংগ্রহ করেছে। এ ছাড়া পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের মুজিব সড়কের এক স্কুলের দপ্তরির ছেলে দুদিন আগে যশোর থেকে তাবলীগ করে গলাচিপায় ফিরে আসে। বুধবার দুপুরে ওই তরুণের বাড়িও লগডাউন করে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করা হবে বলে জানাগেছে। তবে তাকে হোম কোয়ারিন্টাইনে রাখা হয়েছে।
এ প্রসঙ্গে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. রফিকুল ইসলাম বলেন, ‘বুধবার বেলা ১২টার দিকে ওই ট্রাক ড্রাইভারের লগডাউন করে দেওয়া হয়েছে। পরিবারটির জন্য পর্যাপ্ত ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছি। পরিবারটিকে নজরদারিতে রাখা হয়েছে। এছাড়া ওই শ্রমিকের করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ