বঙ্গবন্ধুর খুনি মাজেদের ফাঁসি কার্যকর করতে প্রস্তুত কারা কর্তৃপক্ষ

বগুড়া নিউজ ২৪ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি বরখাস্ত হওয়া ক্যাপ্টেন আব্দুল মাজেদের ফাঁসি কার্যকর করতে জল্লাদের দল প্রস্তুত করছে কারা কর্তৃপক্ষ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা মামলার মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি বরখাস্ত হওয়া ক্যাপ্টেন আব্দুল মাজেদের ফাঁসি কার্যকরে জল্লাদের দল প্রস্তুত করছে কারা কর্তৃপক্ষ। ফাঁসি কার্যকর করতে জল্লাদ শাহজাহানের নেতৃত্বে মো: আবুল, তরিকুল ও সোহেলসহ ১০ জনের জল্লাদের একটি দল তৈরি করেছে জেল কতৃপক্ষ।

কারা সূত্রে জানা গেছে, এরই মধ্যে প্রস্তুত হয়েছে ফাঁসির মঞ্চ। এখন যেকোনো সময় আত্মস্বীকৃত এ খুনির ফাঁসি কার্যকর হতে পারে। তবে, ফাঁসি কার্যকর করার নির্দিষ্ট কোনো সময় জানা যায়নি।

এদিকে, এরইমধ্যে আব্দুল মাজেদের সঙ্গে দেখা করেছেন তার পরিবারের সদস্যরা। শুক্রবার (১০ই এপ্রিল) সন্ধ্যায় মাজেদের সঙ্গে দেখা করতে তার স্বজনরা কারাগারে পৌঁছান।

এর আগে, বৃহস্পতিবার (৯ই এপ্রিল) প্রাণভিক্ষার আবেদন করলে তা খারিজ করে দেন রাষ্ট্রপতি। ফলে ফাঁসি কার্যকরে আর কোনো বাধা নেই বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

প্রসঙ্গত, দীর্ঘ ২৩ বছর ধরে পলাতক বঙ্গবন্ধুর খুনি আব্দুল মাজেদ। পরে, গেল ৬ই এপ্রিল রাতে রাজধানীর মিরপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ