সুনামগঞ্জ জেলা লকডাউন

বগুড়া নিউজ ২৪ঃ সুনামগঞ্জের দোয়ারাবাজারে এক সৌদি প্রবাসীর স্ত্রীর শরীরে করোনাভাইরাস পজিটিভ শনাক্তের পরে পুরো জেলা লকডাউন ঘোষণা করেছে সুনামগঞ্জ জেলা প্রশাসন।

রোববার (১২ এপ্রিল) বিকেল ৫টা থেকে পরবর্তি ঘোষণা না দেওয়া পর্যন্ত এই এই লকডাউন অব্যাহত থাকবে বলে জানানো হয়। বিকাল সাড়ে ৪ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জরুরি সভা শেষে বিকাল ৫ টায় জেলা প্রশাসক পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পুরো জেলা লকডাউন ঘোষণা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো মিজানুর রহমান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, স্থানীয় সরকার অধিদপ্তরের উপপরিচালক মো. এমরান হোসেন প্রমুখ।

এদিকে রবিবার দুপুরে জেলা সিভিল সার্জন ডা. শামছুদ্দিন জানান, উপজেলার চ-িপুর গ্রামের সৌদি প্রবাসীর স্ত্রী করোনায় আক্রান্ত। সুনামগঞ্জের দোয়ারাবাজারে গত ৯ এপ্রিল জ¦র, সর্দিতে আক্রান্ত সৌদিপ্রবাসীর স্ত্রীসহ এই উপজেলার ১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়।

করোনা আক্রান্ত ওই নারীর বাড়ি উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের চণ্ডিপুর গ্রামে। তার স্বামী গত ৫ মার্চ সৌদি থেকে দেশে ফিরেছিলেন। সৌদি ফেরৎ স্বামী ১৪ দিন হোম কায়ারেন্টিনে ছিলেন বলে জানিয়েছেন দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাসেম।

সিভিল সার্জন ডা. শামছুদ্দিন আহমদ জানান, করোনায় আক্রান্ত ওই নারীকে সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলেসনে রাখা হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, ‘পরবর্তি নির্দেশ না দেওয়া পর্যন্ত পুরো জেলা লকডাউন থাকবে। সেই সাথে নিত্যপ্রয়োজনীয় জিনিস, কাাঁচামাল, ওষুধের দোকান এই নির্দেশের বাহিরে থাকবে’।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ