গোয়েন্দার হাতে ভুয়া গোয়েন্দা আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে গোয়েন্দা পুলিশের হাতেই এবার আটক হলেন এক ভুয়া গোয়েন্দা পুলিশ। শুক্রবার দুপুরে জেলার বারোঘরিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে গরীব দুঃস্থ্যদের চাল বিতরণের সময় তাকে আটক করা হয়।

আটক ভুয়া গোয়েন্দা পুলিশ জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের কালীনগর এলাকার সুন্দরনগর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে মাহাবুব (৩৫)।
এ বিষয়ে বারোঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল খায়ের জানান, সরকারের দেয়া ১০টাকা মূল্যের চাল ইউনিয়নের দুঃস্থ্যদের মাঝে কয়েকদিন থেকেই বিতরণ করা হচ্ছে। আর এই মাহাবুব কয়েকদিন থেকেই এখানে এসে আমাকে বিরক্ত করছে এবং চাল ওজনে কম দেয়া হচ্ছে, প্রকৃত লোকদের দেয়া হচ্ছেনা এমন নানা বিভ্রান্তিকর কথা বলে আমার কাছ থেকে ফায়দা হাসিলের চেষ্টা করে আসছে। আজ শুক্রবার দুপুরেও সে একইভাবে নিজেকে উপস্থাপন করে। পরে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।
এদিকে ভুয়া গোয়েন্দা পুলিশ আটকের সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ওসি মো. জিয়াউর রহমান জানান, দুপুর ১২টার দিকে সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে চাল বিতরণের সময় মাহাবুব সেখানে উপস্থিত হয়ে নিজেকে গোয়েন্দা পুলিশ বলে পরিচয় দেয় এবং চাল বিতরণ তদারকি করতে থাকে। এ সময় সেখানে থাকা ডিএসবি’র এসআই মাকসুদুর রহমানের সন্দেহ হলে তাকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে গিয়ে তার প্রকৃত পরিচয় ও অবস্থান সম্পর্কে জানতে চেষ্টা করে। তখন মাহবুব অসলগ্ন কথাবার্তা বলে। ফলে প্রথমে তাকে ইউনিয়ন পরিষদে আটক করে সদর মডেল থানায় খবর দিলে এসআই রাসেল তাকে সেখান থেকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান ওসি জিয়াউর রহমান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ