বগুড়া চালু হলো ‘ডোর টু ডোর সপ’

ষ্টাফ রিপোর্টারঃ ২৩ এপ্রিল সকাল ১০ টা থেকে বগুড়া শহরে চালু হলো ‘ডোর টু ডোর’ এর কার্যক্রম। করোনা ও বগুড়া পরিস্থিতি একটি সামাজিক উদ্যোগে এর আয়োজনে জেলা পুলিশ এর সহযোগিতায় বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীিয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুইয়া সব্জী ক্রয়ের মাধ্যমে এই কার্যক্রের উদ্বোধন করেন।

নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও কাঁচাবাজারের ভ্রাম্যমান ২২ টি টিম (প্রাথমিক ভাবে) পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে অবস্থান শুরু করেছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বাড়ি বাড়ি মালামাল সরবারহ চলবে।
বাজার মূল্যের চেয়ে কম দামে, যাতায়াত খরচ ছাড়াই আপনি সামাজিক দূরত্ব নিশ্চিত করে ঘরের দরজা থেকেই ক্রয় করতে পারবেন এসব সদাই! আপনাকে যেতে হবে না, দোকান আপনার বাড়ি।

বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বগুড়া করোনা পরিস্থিতি সামাজিক সংগঠনকে ধন্যবাদ জানিয়ে বলেন, এটি একটি দারুন উদ্যোগে বাংলাদেশে এই করোনা মহামারি প্রকোপ বাড়ছে এই অবস্থায় বগুড়া বাসীকে ঘরে থাকার আহবান জানান এবং সরকারী সকল বিধি নিষেধ মেনে চলার আহবান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার জনগনের সকল নিরাপত্তা  বিধানে কাজ করেন যাচ্ছে।

পুলিশ সুপার আলী আশারাফ ভুইয়া বলেন, আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে! বগুড়ায় আজ নতুন করে সাত জন করোনায় আক্রান্ত রোগি সনাক্ত হয়েছে। আরো ভাববার বিষয় আক্রান্ত সাত রোগি জেলার সাত উপজেলার বাসিন্দা।

তাই পরস্পরের সম্মিলিত প্রচেষ্টার একটি —- ‘ডোর টু ডোর সপ’ চালু করা হলো।
তিনি বগুড়াবাসি উদ্দেশ্য করে বলেন, আপনার ঘরে থাকা নিশ্চিত করতে আমরা এর বাইরেও যদি কিছু প্রয়োজন হয় (মাছ,মাংস,ওষুধ ইত্যাদি) হট লাইনে কল (০১৯৫১৮০০৫০০) করুন পৌঁছে দেবো আমরা। হেঁটে বা সাইকেলে যাতায়াত খরচ লাগবে না। তারপরেও অনুরোধ শুধুমাত্র বাজার দেখতে ভীড় করবেন না দয়া করে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ