সাপাহারে ছয় মাস ধরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে রাখার অভিযোগ

হাফিজুল হক,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার শিরন্টী ইউনিয়নে একটি বাড়ির চলাচলের রাস্তা প্রায় ছয় মাস ধরে বাঁশের বেড়া দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী উপজেলার সহদলপাড়া গ্রামের খোরশেদ আলীর ছেলে তছলিম উদ্দীন জানান, প্রায় চার বছর আগে একই গ্রামের নাহার বক্স’র ছেলে শফি উদ্দীনের কাছে বসত বাড়ী সহ সাড়ে ৩৭ শতাংশ জমি ক্রয় করে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছি। পরবর্তী সময়ে ওই জমি একই গ্রামের সাইফুদ্দিনের ছেলে আশরাফুলের চক্ষু সুলের কারন হয়ে দাঁড়ায়। ফলে আশরাফুল সহ তার কয়েকজন সহযোগী মিলে বিভিন্ন ভাবে হয়রানি মূলক কর্মকান্ড চালিয়ে আসছে। এমনকি ২০১৯ সালে ১২ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মিথ্যা মামলা দিয়ে হয়হানির চেষ্টা চালিয়ে আসছে আশরাফুল।
তারই ধারাবাহিকতায় ২০১৯ সালের ১৬ অক্টোবর আমার ক্রয়কৃত বসত বাড়ির চলাচলের রাস্তা বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে দেন তারা। এ ঘটনার ছয় মাস পেরিয়ে গেলেও আজও তা সামাধান হয়নি।

এব্যাপারে শুক্রবার (২৪ এপ্রিল) শিরন্টী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাকীর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, আশরাফুল আমাদের বিচার শালিস অমান্য করে গায়ের জোরে এসব কর্মকান্ড চালিয়ে আসছে। তছলিমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের মামলাটিও সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলেও জানান তিনি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ