পঞ্চগড়ে করোনায় আক্রান্ত ৭ জন

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে ভারত ফেরত ঠাকুরগাও জেলার ২৮ বছরের এক ব্যাক্তিসহ দেবীগঞ্জ উপজেলায় ঢাকা ফেরত ২ জন করোনায় ভাইরাস সনাক্ত হয়েছে। অন্যদিকে জেলার দেবীগঞ্জ উপজেলার সবুজপাড়া এলাকার ২৫ বছরের এক নারী ও একই উপজেলার চেংঠি হাজরা ডাংগা এলাকার ২৭ বছরের এক ব্যাক্তি সহ ৩জন সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দারালো নারীসহ ৭ জনে।

সোমবার (২৭ এপ্রিল) রাতে পঞ্চগড়ের সিভিল সার্জন ডাঃ ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তবে তারা সবাই প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে সুস্থ্য আছেন।

জানা যায়, ভারত ফেরত ওই যুবক গত ১৫ এপ্রিল ভারত থেকে বাংলাবান্ধায় আসে। পরে তাকে বন্দরের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রেখে ১৬ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়। এদিকে দেবীগঞ্জের নারী সহ ওই ব্যাক্তি ২০ এপ্রিল ঢাকা থেকে গ্রামের বাড়ি আসে। এর পর ২২ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করে রংপুরে প্রেরণ করা হলে সোমবার (২৭ এপ্রিল) পজেটিভ আসে।

এর আগে গত ১৭ এপ্রিল ও ২১ এপ্রিল তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ও শালবাহানহাট ইউনিয়নের দুই নারী এবং ২৩ এপ্রিল বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের নতুন বস্তিতে এক কিশোরের ও গত ২৫ এপ্রিল বিকেলে তেঁতুলিয়া উপজেলার তীরনইহাট ইউনিয়নে ৪৫ বছরের আরেক ব্যাক্তিরসহ সোমবার (২৭ এপ্রিল) ৩জনের করোনা পজেটিভ শনাক্ত হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ