বগুড়ায় করোনা রোগে আরো ১ জন আক্রান্ত

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া আরও একজন করোনা আক্রান্ত হয়েছেন। বগুড়া শহরের  ফুলতলা এলাকার ৪০ বছর বয়সী ওই ব্যক্তিটিরই শুধু করোনা পজেটিভ রয়েছে। এ নিয়ে করোনায় আক্রান্ত হলেন ১৮জন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এসব তথ্য নিশ্চিত করেছেন।
মঙ্গলবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) স্থাপিত পিসিআর ল্যাব থেকে পাওয়া ১৮৭ জনের নমুনার পরীক্ষার ফলাফলে দেখা গেছে বগুড়া শহরের উপকন্ঠে ফুলতলা এলাকার ৪০ বছর বয়সী ওই ব্যক্তিটিরই শুধু করোনা পজেটিভ রয়েছে। নেগেটিভ পাওয়া গেছে ১৮১ জনের। বাকি ৫ জনের বিষয়ে নিশ্চিত হতে পুণরায় পরীক্ষা করা হবে।
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এসব তথ্য নিশ্চিত করে বলেছেন করোনা পজেটিভ ব্যক্তিটি ঢাকায় একটি ওষুধ কোম্পানিতে কাজ করেন। গত ১০ এপ্রিল তিনি বগুড়ায় আসেন। হালকা জ¦র ও কাশি থাকার কারণে তিনি পরিবারের চাপে গত ২৬ এপ্রিল করোনা পরীক্ষা করার জন্য তার নমুনা সংগ্রহ করিয়েছিলেন এবং গতকাল তার এ্ই ফলাফল পাওয়া গেল। উল্লেখ্য বগুড়ায় এ নিয়ে করোনায় আক্রান্ত হলেন ১৮জন। তবে এরমধ্যে একজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে।
এদিকে করোনা উপসর্গ নিয়ে ২৭ বছর বয়সী এক যুবককে গতকাল আইসোলেশন ইউনিট হিসেবে ব্যবহৃত বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শহরের সুত্রাপুর এলাকার আজাদ পাম্প এলাকার বাসিন্দা ওই ব্যক্তি গতকাল দুপুরে শ^াসকষ্ট নিয়ে প্রথমে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছিলেন। পরে সেখান থেকে আইসোলেশন ইউনিট বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে পাঠানো হয়।
ওই হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল জানান, তারা তাকে বেলা ২টা ১০ মিনিটে রিসিভ করেছেন। তার নমুনা সংগ্রহ করে শজিমেক’র পিসিআর ল্যাবে পাঠানো হবে বলে তিনি জানান।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ