মেহেরপুরে দুইশত কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ বিতরণ

মেহেরপুর প্রতিনিধিঃ করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে বিনামূল্যে বিভিন্ প্রকার বীজ বিতরণ করলেন ইউপি সদস্য আরমান আলী। বুধবার দুপুরে সদর উপজেলার রাজনগরের ইউপি সদস্যের বাস ভবনের সামনে চাষী মাঝে বীজ বিতরন করা হয়। জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক কামরুল হক মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে বিভিন্ন প্রকার বীজ তুলে দেন। এসময় জেলা প্রশিক্ষন কর্মকর্তা স্বপন কুমান খাঁ, সদর উপজেলা কৃষি কর্মকর্তা নাসরিন পারভীন উপস্থিত ছিলেন।
এসময় সদর উপজেলা পিরোজপুর ইউনিয়নের ১৬টি গ্রামের ক্ষুদ্র ও প্রান্তিক ২০০ জন কৃষকদের মাঝে ২০০গ্রাম লাল শাক বীজ, ১০০গ্রাম পুইশাক, ২০০ গ্রাম ঢেড়স বীজ , ২০০ গ্রাম মূলার বীজ, ২০০ গ্রাম কলমি শাকের বীজ বিতরন করা হয়।
কৃষকদের উদ্যোশে উপ-পরিচালক কামরুল হক মিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের কৃষকদের চেষ্টায়ই দেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। আর এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের ভর্তুকী দিচ্ছেন। শেখ হাসিনার সরকারের সময় কৃষকরা বিনামূল্যে সার,বীজ সহ কৃষি সামগ্রী পেয়ে থাকেন। আপনারা এই বীজ কেউ ফেলে রাখবেন না। বসতবাড়িতে জায়গা থাকলে সেখানেও বীজ রোপন করবেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ