করোনা: আট বিভাগের যে ৮ জেলা রেড জোন

বগুড়া নিউজ ২৪ঃ দেশের আট বিভাগের যে আট জেলায় করোনা আক্রান্ত সর্বাধিক রোগী রয়েছেন তাদের তথ্য তুলে ধরেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। সোমবার (০৪ মে) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য ধরেন তিনি।

নাসিমা সুলতানা জানান, ঢাকা সিটি এবং ঢাকা বিভাগে করোনাভাইরাসে সর্বাধিক সংখ্যক আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। তারপর চট্টগ্রামে এবং এরপর ময়মনসিংহে। ঢাকা বিভাগের মধ্যে ঢাকা সিটিতে সর্বাধিক এবং এরপর ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায় সবচেয়ে বেশি আক্রান্ত। চট্টগ্রাম বিভাগের কুমিল্লা জেলায়, সিলেট বিভাগের হবিগঞ্জে, রংপুর বিভাগের রংপুর জেলায়, খুলনা বিভাগের যশোর জেলায়, ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ জেলায়, বরিশাল বিভাগের বরিশাল জেলায় এবং রাজশাহী বিভাগের জয়পুরহাট জেলায় সর্বাধিক সংখ্যক আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

এদিকে দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও পাঁচ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা ১৮২ জনে দাঁড়িয়েছে। এছাড়া একই সময়ে নতুন করে আরও ৬৮৮ জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা ১০ হাজার ১৪৩ জনে দাঁড়িয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১