নওগাঁয় দুই ওসি ও ৩ ডাক্তারসহ আরো ৩২ জন করোনায় আক্রান্ত

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় পুলিশের দুই ওসি, ৩ ডাক্তার , ৫ স্বাস্থ্যকর্মীসহ ৩২ জন নতুন রোগী করোনা ভাইরাসে সনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ৫০ জন সনাক্ত হয়েছেন।

আজ মঙ্গলবার রাত সাড়ে ৭ টায় বিষয়টি নিশ্চিত করেছেন নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মুনজুর এ মোর্শেদ।

সনাক্তরা হলেন -পত্নীতলা থানার ওসি এবং ওসি তদন্তসহ ২ জন, রানীনগর উপজেলায় ১ জন ডাক্তারসহ ৭জন,মহাদেবপুর উপজেলায় ২ডাক্তারসহ ৬জন, নিয়ামতপুরে ৪স্বাস্থ্যকমীসহ ৮জন, সাপাহার উপজেলায় ৭ জন, ধামইরহাট উপজেলায় ১জন, ও বদলগাছি উপজেলায় স্বাস্থ্যকর্মী১ জন। গত ২ও ৩ মে পাঠানো ৭৩ জনের নমুনা পরীক্ষায় এই ৩২ জন করোনা আক্রান্ত হয়েছেন। পত্নীতলা থানার ২ ওসি মহাদেবপুরও রানীনগর এর ৩ ডাক্তার নিয়ামতপুরও বদলগাছির ৫ স্বাস্থ্যকর্মী আক্রান্ত হবার ফলে তাদের সংস্পর্শে যারা এসেছেন তাদেরকে চিহিৃত করে বুধবার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ্য বিভাগ।

এছাড়া আক্রান্ত ২ পুলিশ কর্মকর্তা ৩ ডাক্তারও ৫ স্বাস্থ্যকর্মীকে আইসোলেশনে প্রেরনের পাশাপাশি তাদের সংস্পর্শে আসা পুলিশ এবং অন্যান্যদেরকে হোমকোয়ারেন্টাইনে পাঠানো হবে বলে জানান ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুনজুর এ মোর্শেদ।

এ বিষয়ে নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান বলেন, পত্নীতলা থানার ওসি এবং ওসি তদন্ত আক্রান্ত হবার ফলে এই থানায় এখন পুলিশের নতুন ব্যাচ দিয়ে কার্যক্রম পরিচালিত হবে। আক্রান্তদের আইসোলেশনেএবং তাদের সংস্পর্শে যারা এসেছেন তাদেরকে হোমকোয়ারেন্টাইনে রাখা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১