নাটোরের বড়াইগ্রামে দুই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৫

নাটোর প্রতিনিধিঃ বনপাড়া- হাটিকুমরুল মহাসড়কে নাটোরের বড়াইগ্রাম উপজেলার থানার মোড় এলাকায় দুই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে আয়রা নামের ৪ মাস বয়সের এক শিশু নিহত হয়েছে এবং উভয় কারের চালকসহ ৬ জন আহত হয়েছে। বুধবার ভোর ছয়টার দিকে উপজেলার থানার মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
বনপাড়া হাইওয়ে থানার পুলিশ ও এলাকাবাসী জানান, বাগাতিপাড়া থেকে ঢাকাগামী প্রাইভেট কার ও ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঢাকাগামী প্রাইভেট কারটিতে থাকা একই পরিবারের ৪ সদস্য গুরুতর আহত হয়। তারমধ্যে শিশু আয়রা ঘটনাস্থলেই নিহত হয়, শিশুর বাবা আতিকুর রহমান সুজন (৩২), মাতা নিজু (২৫), খালা সুরমা (১৮) ও চালক আরিফুল ইসলাম (২৪), এবং রাজশাহীগামী প্রাইভেট কারের চালক ইকবাল (২৮) কে উদ্ধার করে বনপাড়া হাইওয়ে থানার পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা। আতিকুর রহমান সুজন রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রামের মৃত আক্তার হোসেনের পুত্র। তিনি সপরিবার প্রাইভেট কারযোগে বাঘা থেকে কর্মস্থল ঢাকা যাওয়ার পথে এ দুর্ঘটনায় পতিত হন। আহতদের উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম হাসপাতালে পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম জানান, দুর্ঘটনায় কবলিত প্রাইভেট কার দুইটি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১