সামা‌জিক দূরত্ব না মেনে এম‌পি‌কে বরণ করতে শোডাউন

বগুড়া নিউজ ২৪ঃ পটুয়াখালীর রাঙ্গাবালী‌তে স্থানীয় এম‌পির আগমন উপল‌ক্ষে সামা‌জিক দূরত্ব বজায় না রে‌খে গণজমা‌য়েতের ঘটনায় জেলাজুড়ে আলোচনা-সমালোচনা চল‌ছে।

স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, পটুয়াখালী-৪ আস‌নের এমপি মহিববুর রহমান মুহিবের আগমনে রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলী ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বলের নেতৃত্বে পৃথক মিছিল বের হয়।

শুক্রবার সকালে উপজেলা সদর থেকে মিছিলটি শুরু করে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে এমপিকে বরণের মাধ্যমে শেষ হয়। এমপির উপস্থিতিতে দফায় দফায় মিছিল ও শোডাউন করা হয়। প‌রে উপ‌জেলা চত্ব‌রে স্থানীয়‌দের মা‌ঝে ত্রাণ বিতরণ ক‌রা হয়।

এ বিষয় জান‌তে চাই‌লে উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি কামরুজ্জামান শি‌বলি জানান, প্রথ‌মে আমরা সামা‌জিক দূরত্ব বজায় রে‌খে স্বাগতম জানিয়ে‌ছি কিন্তু প‌রে ত্রাণ নি‌তে আসা লোকজন ভিড় কর‌ায় গ্যাদারিং হ‌য়ে‌ছে। আর উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আ‌শিকুর রহমান উজ্জ্বল ব‌লেন ‘ছ‌বিগু‌লো পুর‌নো’। আমরা সামা‌জিক দূরত্ব বজায় রে‌খেই শোডাউন ক‌রে‌ছি। তাছাড়া ত্রাণ নি‌তে আসা লোকজন জড়ো হয়ে‌ছিল।

এ ব্যপা‌রে স্থানীয় এম‌পি মহিববুর রহমা‌নের সা‌থে মোবাই‌লে যোগা‌যোগ করা হ‌লে তি‌নি জানান, আমা‌কে কেউ সংবর্ধনা দেয় নাই। আর ছাত্রলীগসহ দলীয় সকল‌কে বলা আ‌ছে সামা‌জিক দূরত্ব বজায় রাখ‌তে। তারপ‌রেও ওরা য‌দি এটা ক‌রে থা‌কে ত‌বে সেটা ঠিক ক‌রে নাই।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১