বগুড়া জেলার শাজাহানপুরে সিএনজি চালক মারাত্মক সড়ক দুর্ঘটনায় আহত

বগুড়া নিউজ ২৪ঃ বগুড়ায় বনানি মহাসড়কে দুর্ঘটনায় আহত হয়ে পড়েছিল পলাশ আহম্মেদ(৩৪) নামের এক সিএনজি চালক।
স্থানীয়রা দাঁড়িয়ে দেখলেও করোনাভাইরাস সংক্রমণের আতঙ্কে কেউ তার কাছে যায়নি। এমনকি উদ্ধারের চেষ্টাও করেনি।
শুক্রবার সকাল সাড়ে ১১ টায় র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের টহল দলের সদস্যরা আহত পলাশকে উদ্ধার করে পাশের বনানী জেনারেল হাসপাতালে ভর্তি করায় ও চিকিৎসা নিশ্চিতের ব্যবস্থা করে। আহত ওই সিএনজি চালকের বাড়ি শাজাহানপুর থানার মাদলা এলাকায়।

র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের স্কোয়াড লিডার মোস্তাফিজুর রহমান পুণ্ড্রকথাকে জানান, শাজাহানপুর থানার বনানী মহাসড়কে ওই ব্যক্তি দীর্ঘক্ষণ আহত অবস্থায় পরেছিল।
তবে করোনাভাইরাস আতঙ্কের কারণে কেউ তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টাও করেনি। আমারা নিয়মিত টহল দেওয়ার সময় ঘটনাটি চোখে আসলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
আহত পলাশ আহম্মেদ জানান,সিএনজি চালানোর সময় হঠাৎ আমি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি এবং আমার সিএনজি উল্টে যায়। আমার পায়ে ও হাতে জোরে আঘাত লাগার কারণে আমি উঠেও দাঁড়াতে পারছিলাম না এবং আমার প্রচন্ড কষ্ট হচ্ছিল। র‍্যাবের স্যারেরা আমাকে ওই অবস্থা দেখে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেছে।

র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) রওশন আলী জানান, একজন আহত মানুষকে উদ্ধার না করাটা দুঃখজনক। তিনি মারাও যেতে পারতেন৷ আমাদের টহল টিম ঘটনা দেখার পরে আমাকে জানালে আমি আহতকে উদ্ধার সহ সার্বিক নির্দেশনা দেই।
সাধারণ মানুষের সবরকম প্রয়োজনে আমাদের র‍্যাব পাশে থাকবে ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০