বগুড়া জেলা বেসিক ট্রেড স্কীল ডেভেলপমেন্ট ফোরাম কমিটি গঠন

বগুড়া নিউজ ২৪ঃ মোহাম্মাদ আলী জাহিদ কে আহ্বায়ক তানভীর আলম রিমনকে ১নং যুগ্ন আহ্বায়ক ও শফিউল আলম সরকার লিমনকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট বগুড়া জেলা বেসিক ট্রেড স্কীল ডেভেলপমেন্ট ফোরাম কমিটি অনুমোদন দিয়েছেন ফোরামের কেন্দ্রীয় কমিটি।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ন-আহ্বায়ক সাধিনুর রহমান স্বাধীন, আব্দুর হান্নান, এস.এ.এম মাহমুদা হাকিম, মাইন উদ্দিন, সদস্য রাশিদা খাতুন, আলতাফ হোসেন প্রধান, মাহবুবা সীমা, ফাতেমাতুজ জহুরা, ফয়সাল হোসেন,শাহনাজ বেগম সুইু, আতিকুর রহমান,মতিউর রহমান, শান্তস কুমার, মশিউর রহমান, এস,এম মেহেদি হাসান হাবিব,এস,এ জাহিদ।

গতকাল গুগোল জুম এ্যাপ্স এর মাধ্যমে নতুন কমিটিকে স্বাগত জানিয়েছেন আইসিটি তথ্য যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ চৌধুরী পলক। তিনি আশাবাদ প্রকাশ করেন যে, ডিজিটাল বাংলাদেশ গড়তে উত্তরবঙ্গের প্রানকেন্দ্র বগুড়ার নেতৃবৃন্দ বলিষ্ঠ ভূমিকা পালন করেছে এবং করবে।

দেশকে ডিজিটালাইজেশন বিশ্বায়নে যোগকরতে কম্পিউটার প্রশিক্ষণের কোন বিকল্প নেই। আর এই গুরুত্বপূর্ন কাজটি আপনারাই করছেন। বৈশ্বিক এই মহামারী মোকাবিলায় সকলকে ঐক্যবদ্ধ থেকে সরকারকে সহযোগিতা করারো আহবান জানান প্রতিমন্ত্রী।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০