বগুড়ার গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ আল-হারামাইন হাজী ফাউন্ডেশন বগুড়ার উদ্যোগে ১৭ জন গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।
আজ শনিবার সকাল সাড়ে ১১ টায় বগুড়া পুলিশ ফাঁড়ির সামনে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সভাপতি আলহাজ¦ মাওলানা আব্দুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু। অনুষ্ঠান পরিচালনা করেন আল-হারামাইন হাজী ফাউন্ডেশন বগুড়ার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জি,আর,এম খায়রুজ্জামান। সহযোগিতায় ছিলেন সহ-সাধারণ সস্পাদক এ্যাডঃ মোজাফফর আলী মজনু ও সাংগঠনিক সম্পাদক জোবায়দুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ¦ নূরুল ইসলাম তোতা, আলহাজ¦ মোস্তাফিজার রহমান, আব্দুল্লাহেল কাফী, মিজানুর রহমান, আখতারুজ্জামান, আঃ ছালাম, আঃ রউফ, মজনুর রহমান, আরিফ বিল্লাহ বিলু প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আল-হারামাইন হাজী ফাউন্ডেশন প্রতি বছরই সমাজের গরীব অসহায় মহিলাদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতে সাহায্য ও সহযোগিতা করেন।

যা অত্যন্ত প্রশংসনীয়। তিনি সমাজের বিত্তশালীদের গরীব অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য আহব্বান জানান। তিনি আল-হারামাইন হাজী ফাউন্ডেশনের সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে গরীব ও অসহায় মহিলারা সেলাই মেশিন পেয়ে বেশ খুশি হয়েছেন তারা। বিতরণ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন ফাউন্ডেশনের সভাপতি মাওঃ আব্দুল হক।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ