পঞ্চগড়ে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন সহ ১৪ জনের করোনা শনাক্ত

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে নতুন করে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন সহ আরও ১৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলার ৫ উপজেলায় মোট করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৯৭ জন। এ পর্যন্ত জেলায় ৬ জনের মৃত্যু ও ১৬৫ জন সুস্থ্য হয়েছেন। মঙ্গলবার রাতে পঞ্চগড়ে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন সহ নতুন ১৪ জনের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় সিভিল সার্জন ডা: মো: ফজলুর রহমান।

নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া ১৪ জনের মধ্যে ৫ জন পঞ্চগড় সদর উপজেলার। বাকি ৯ জনের মধ্যে বোদা উপজেলার ২ জন,আটোয়ারী উপজেলার ৩ জন ও দেবীগঞ্জ উপজেলার ৪ জন। এদিকে জেলা স্বাস্থ্য বিভাগ জেলা প্রশাসকসহ ১৪ জনের করোনা শনাক্তের নমুনার রিপোর্ট পজেটিভ পাওয়ার পরপরই জেলা প্রশাসক কার্যালয়ে বাড়তি সতর্কতাজারি ও ১৪ জনের সবার বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া ১৪ জনের শরীর থেকে পৃথক পৃথক ভাবে পঞ্চগড় জেলা স্বাস্থ্য বিভাগ গত ২৫ ও ২৭ জুলাই নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাবে প্রেরণ করে। গতকাল মঙ্গলবার (২৮ জুলাই) রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল পিসিআর ল্যাব থেকে পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন সহ ১৪ জনের নমুনার রির্পোট পজেটিভ আসে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ