ভক্তদের জন্য মুশফিকুর রহিমের ঈদের শুভেচ্ছা

বগুড়া নিউজ ২৪ঃ করোনা সংক্রমনের ঝুঁকি এড়াতে বিসিবি’র নির্দেশনায় ৪ মাস ঘরের চার দেয়ালের মধ্যে ফিটনেস চার্ট টাঙিয়ে রেখেছেন নিজেকে ফিট। নিজের ফিটনেস ওয়ার্ক নিয়ে দিয়েছেন পোষ্ট, পোষ্টের সঙ্গে দিয়েছেন ভিডিও।

এই চার মাস খোলা মাঠে অনুশীলন করতে না পেরে, সূর্য্যের আলো গায়ে লাগাতে না পেরে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। ব্যাট ধরতে না পেরে হাতটা নিশপিশ করেছে এই লম্বা সময়।

করোনা ভাইরাস কালীন সময়ে গত ১৯ জুলাই থেকে বিসিবি’র গাইড লাইন মেনে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম কমপ্লেক্সে অনুশীলন সুবিধা পেয়ে হয়ে উঠেছেন চাঙ্গা। শুরুতে ব্যাটিং অনুশীলনে হাফ ভলি ডিফেন্স এবং ড্রাইভ প্র্যকটিস করেছেন। সর্বশেষ ব্যাটিং অনুশীলনের দিনে এক ঘন্টার সুযোগকে ভালভাবে কাজে লাগিয়েছেন। পছন্দের পুল শট,ব্যাকফুট ডিফেন্স,স্ট্রেইট ড্রাইভ সব শট নিয়েছেন। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দিয়েছেন ওই অনুশীলনের ভিডিও।

শুক্রবার তার ফেসবুক পেজে দিয়েছেন একটি বিজ্ঞাপন। করোনা ভাইরাসের সংক্রমন ঝুঁকি থেকে কিভাবে নিজেকে রক্ষা করতে হবে, সেই বিজ্ঞাপন চিত্রের ভিডিও পোষ্ট করেছেন। বলেছেন-‘নিয়ম মেনেও জেতা যায়! কিন্তু নিয়মগুলো কী? আসুন জেনে নিই মুশফিকুর রহিমের কাছ থেকে!’

শনিবার পবিত্র ঈদ উল আজহা উপলক্ষ্যে ভক্তদের দিয়েছেন কোরবানির ঈদ এর শুভেচ্ছা। নতুন পাঞ্জাবি পরে বাসায় বসে দিয়েছেন ভক্তদের ঈদ এর শুভেচ্ছা। শুভেচ্ছা বার্তায় বলেছেন-‘আসসালামুআলাইকুম সকল … আমাদের সকল কুরবানী আমাদের সকল নেক আমল সহ সর্বদা আল্লাহ কবুল করুন এবং দুনিয়ায় এবং পরকালে পুরষ্কার দান করুন
।’

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ