বগুড়ায় পৃথক অভিযানে আড়াই কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় পৃথক অভিযানে আড়াই কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। শুক্রবার (১৪ আগস্ট) জেলার গাবতলী ও শেরপুর উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার সন্ধ্যায় ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম আলী গ্রেপ্তারের বিষয়টি জানিয়েছেন।

ডিবি সূত্র জানায় সকাল ৯টার দিকে জেলার গাবতলী উপজেলার সন্ধ্যাবাড়ীর ভবের বাজার এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের নাম আশরাফুল ওরফে আশারুল(৩৪) ও মো. মজনু প্রামানিক (৩৯)। দুজনের বাড়ি গাবতলী উপজেলায়।

আজ বেলা ১২ টার দিকে শেরপুর উপজেলায় ডিবির আরেকটি দল অভিযান পরিচালনা করে। অভিযানে এই দলটিও উপজেলার গাড়ীদহ কাঁচা বাজার এলাকা থেকে দেড় কেজি গাঁজাসহ দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার এই দুজনের নাম মো. আবু জাফর(৪৫) ও মো. সেলিম হোসেন (৩৪)। এদের দুজনের বাড়ি শেরপুরের বাগড়া বেন্দিপাড়া এলাকায়।

ওসি আসলাম জানান, বগুড়ায় মাদক বিরোধী অভিযান চলছে। এর ধারাবাহিকতায় জেলার শেরপুর ও গাবতলী উপজেলা থেকে মোট আড়াই কেজি গাঁজাসহ চার জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ