মাদারীপুরে তুচ্ছ ঘটনাকে কন্দ্রে করে দুই ইউনয়িনবাসীদরে মধ্যে সংর্ঘষ অগ্নসিংযোগ আহত ৩৫

আরফিুর রহমান, মাদারীপুরঃ মাদারীপুররে রাজরৈ উপজলোর পাইকপাড়া ইউনয়িনরে বরৈাগীর বাজার ও ফরদিপুররে ভাংগা উপজলোর ঘারুয়া ইউনয়িনরে রাজশ্বেরদী গ্রাম সীমান্তর্বতী মরা কুমার নদ দ্বারা বভিক্ত এলাকায় বৃহস্পতবিার সন্ধ্য ৭টা থকেে রাত ১১টা র্পযন্ত দুই কশিোররে মধ্যে তুচ্ছ ঘটনাকে কন্দ্রে করে দুই ইউনয়িনবাসীদরে মধ্যে দশেীয় অস্ত্রশস্ত্র নয়িে সংর্ঘষরে ঘটনা ঘট।ে এ সংর্ঘষে প্রায় নারীসহ প্রায় ৩৫ জন আহত হয় । সংর্ঘষ চলাকালে দোকান ও বসতঘরসহ ৫টি ঘরে অগ্নসিংযোগরে ঘটনা ঘটছে।ে আহতদরে স্থানীয় ক্লনিকিে চকিৎিসা দয়ো হয়ছে।ে এলাকায় অতরিক্তি পুলশি মোতায়নে করা হয়ছে।

পুলশি ও এলাকাবাসি জানায়, বৃহস্পতবিার সন্ধ্যা ৭টা থকেে রাত ১১টা র্পযন্ত রাজরৈ ও ভাংগা দুই উপজলোর সীমান্তর্বতী মরা কুমার নদ দ্বারা বভিক্ত ভাংগা উপজলোর ঘারুয়া ইউনয়িনরে রাজশ্বেরদী ও রাজরৈ উপজলোর পাইকপাড়া ইউনয়িনরে বরৈাগীর বাজার এলাকার ব্রীজরে উপর কটুক্তি করে কথা বলাকে কন্দ্রে করে দুই এলাকার দুই কশিোর মহেদেী (২০) ও তহদি (২০) এর মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয় । এ ঘটনা এলাকায় ছড়য়িে পড়লে দুই ইউনয়িনরে লোকজন দশেীয় অস্ত্রশস্ত্র নয়িে সংর্ঘষ লপ্তি হয় । ৫ঘন্টা ব্যাপি সংর্ঘষ চলাকালে রাজশ্বেরদী এলাকার দলেোয়ার হাওলাদার ও সাদকে হাওলাদাররে দোকান, দুটি বসতঘর ও দুটি রান্নাঘরে অগ্নসিংযোগ করা হলে ৫টি ঘরই সর্ম্পূন ভস্মভিূত হয় । এ সংর্ঘষে উভয় পক্ষরে নারীসহ প্রায় ৩৫ জন আহত হয় । আহতদরে মধ্যে রহমিা বগেম (২৫), নওসাদ (২), মরেে বগেম (৪০), মফজিুর (১৪), কামাল (৪০), আফজাল (২৮), আলকাজ (৩৫), রাকবিুল (৩৫), আলী (৩৫), আউয়াকে (৩০) সহ অন্যান্যদরে স্থানীয় ক্লনিকিে চকিৎিসা দয়ো হয়ছেে । দুই থানার পুলশি খবর পয়েে ঘটনাস্থলে এসে পরস্থিতিি নিয়ন্ত্রনে আনেন।

সংর্ঘষ চলাকালে অগ্নসিংযোগরে ঘটনায় পরস্পর বরিোধী বক্তব্য দয়িছেে দুই চয়োরম্যান রাজরৈ উপজলোর পাইকপাড়া ইউনয়িনরে চয়োরম্যান সাহাদাত হোসনে ও ভাংগা উপজলোর ঘারুয়া ইউনয়িনরে চয়োরম্যান সফউিদ্দনি মোল্লা।

মাদারীপুররে রাজরৈ থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা ওসি শখে মো. সাদী জানান, এলাকায় অতরিক্তি পুলশি মোতায়নে করা হয়ছেে । পরস্থিতিি এখন শান্ত রয়ছেে । অভযিোগ পলেে আইনহত ব্যবস্থা নওেয়া হবে ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ