বগুড়ায় সাংবাদিক ও হোটেল কর্তৃপক্ষের পাল্টাপাল্টি অভিযোগ থানায়

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার তিন মাথায় এলাকার এক আবাসিক হোটেল ‘অপ্রীতিকর’ ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার রাতে বগুড়া সদর থানায় তারা দুটি লিখিত অভিযোগ করে।

একটি অভিযোগ করা হয়েছে শহরের তিনমাথায় অবস্থিত অবকাশ হোটেলের পক্ষ থেকে। এই অভিযোগে বলা হয়, সাংবাদিক পরিচয় দিয়ে শ্যামল ও কাকলী এবং তাদের সহযোগিরা ছিনতাই করেছেন হোটেলে। তবে এই দুই সাংবাদিক অভিযোগ করেছেন, হোটেলের লোকজন তাদের কাছ থেকে ক্যামেরা ছিনিয়ে নিয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে অবকাশ হোটেলে এক অপ্রীতিকর ঘটনার কারণে শ্যামল ও কাকলীকে বগুড়া সদর থানায় নিয়ে আসা হয়। শ্যামল কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক শ্রমিক পত্রিকার ফটোগ্রাফার ও কাকলী দৈনিক বাংলা সমাচার ও বর্তমান কথার স্টাফ রিপোর্টার।

হোটেল কর্তৃপক্ষের দাবি, মঙ্গলবার সন্ধ্যায় একটি মাইক্রোবাসে ছয়জন হোটেল অবকালে প্রবেশ করেন। হোটেলে প্রবেশ করেই তারা বিভিন্ন ধরনের হুমকি দেওয়া শুরু করেন। এ সময় হোটেলের মধ্যে থাকা অনেকের মোবাইল কেড়ে নেন তারা। হোটেল চিৎকার চেঁচামেচি শুনে নিচ থেকে লোকজন দুজন লোক উপরে উঠেন। তখন তাদের কাছ থেকেও মোবাইলে কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ