আমার জন্য প্রার্থনা করুন: সঞ্জয় দত্ত

বগুড়া নিউজ ২৪ঃ বলিউডের খ্যাতনামা তারকা সঞ্জয় দত্তের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে গত সপ্তাহে। গুঞ্জন রয়েছে মারণ রোগের চতুর্থ পর্যায়ে পৌঁছে গিয়েছেন অভিনেতা। যেখান থেকে বেঁচে ফেরার আশা মাত্র ১০ শতাংশ। অতি সত্ত্বর চিকিৎসা শুরু করা প্রয়োজন।

এমন করোনা আবহে বিদেশে গিয়ে চিকিৎসা করানোও কঠিন হয়ে উঠেছে। মার্কিন মুলুকের ভিসা না পেলে আপাতত সিঙ্গাপুরেই অভিনেতার চিকিৎসা চলবে বলে জানা গিয়েছিল।

সব জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়ে মঙ্গলবারই কোকিলাবেন হাসপাতালে পৌঁছান সাঞ্জুবাবা। বাড়ি থেকে বেরনোর সময় উৎকণ্ঠা-উদ্বিগ্ন মুখগুলো দেখে একটাই কথা বলেন, “আমার জন্য প্রার্থনা করুন”।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদন থেকে এ খবর জানা যায়।

কোকিলাবেন হাসপাতালে যাওয়ার সময় সঙ্গে ছিলেন না স্ত্রী মান্যতা। যিনি লকডাউনে এতদিন দুবাইয়ে আটকে ছিলেন। কিন্তু সঞ্জয়ের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর শুনেই এদেশে চলে এসেছেন। বোন প্রিয়া দত্তকে দেখা গেল সঞ্জয়ের সঙ্গে হাসপাতালে। যিনি সঞ্জয়ের পরিবারের তরফে ক্যানসার আক্রান্তদের জন্য খোলা হাসপাতালের দেখভাল করে আসছেন দীর্ঘকাল ধরে।

মান্যতা জানালেন, সঞ্জয় এই মুহূর্তে চিকিৎসকদের এক বিশেষ টিমের তত্ত্বাবধানে কড়া নজরে রয়েছেন। তার শারীরিক পরিস্থিতি এবং করোনা আবহ, সবদিক মাথায় রেখেই বিদেশে চিকিৎসার কথা ভাবা হবে। হাত জোড় করে বলছি, দয়া করে এখন থেকেই সঞ্জয়ের শারীরিক পরিস্থিতি এবং ক্যানসার কোন পর্যায়ে পৌঁছেছে এসব নিয়ে গুজব ছড়াবেন না, এমনই আরজি জানান অভিনেতার স্ত্রী।

প্রসঙ্গত, মান্যতা দিন দুয়েক আগেই দুবাই থেকে ফিরেছেন, তাই আপাতত হোম কোয়ারেন্টাইন থাকায় সঞ্জয় দত্তের সঙ্গে হাসপাতালে যেতে পারেননি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ