নওগাঁ-৬ আসন: উপ-নির্বাচনে আ. লীগের মনোনয়ন প্রত্যাশীর শোভাযাত্রা

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন হেলালের মোটরসাইকেল শোভাযাত্রা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে রানীনগর উপজেলা গোল চত্বর থেকে বের হয়ে আত্রাই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে গোল চত্বরে এসে শেষ হয়।

শোভাযাত্রায় প্রায় পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে তার সমর্থনকারীরা অংশ নেন। শোভাযাত্রা স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ছিল। এ সময় পথশোভা ও জনগনের সাথে কুশল বিনিময় করেন আনোয়ার হোসেন।

আনোয়ার হোসেন রানীনগর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান। তিনি জানান, আওয়ামী লীগের সাথে আমাদের রক্ত মিশে আছে। গত ২০১৮ সালে নির্বাচনে আমি এই আসন থেকে দলীয় মনোনয়ন তুলেছিলাম। আশা করছি এবার মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বঞ্চিত করবেন না। জনগনের ভাল বাসায় আমি পরপর দুই বার বিপুল ভোটে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে বিজয়ী হয়ে এ আসনটি সরকারকে উপহার দিতে পারবো ইনশাল্লাহ।

প্রসঙ্গত, গত ২৭ জুলাই সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের এমপি ইসরাফিল আলম (৫৪)। এরপর আসনটি শূন্য ঘোষণা করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ