গণপরিবহনে যাত্রীসেবা নিশ্চিতে বগুড়ার হাইওয়ে পুলিশের প্রচারণা

ষ্টাফ রিপোর্টারঃ‘তাড়াহুড়া না করি, নিরাপদে বাড়ি ফিরি’ এই শ্লোগান নিয়ে সরকার ঘোষিত গত ১ সেপ্টেম্বর থেকে গণ পরিবহনে যাত্রীদের পূর্ব নিধার্রিত ভাড়া কার্যকর ও অতিরিক্ত যাত্রী বহন না করা এবং যাত্রীসেবায় মাস্ক ব্যবহার নিশ্চিত করণে ঢাকা-বগুড়া মহাসড়কে হাইওয়ে পুলিশের জন সচেতনতামূলক প্রচারণা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে বগুড়ার শেরপুরে হাইওয়ে পুলিশ ক্যাম্পের উদ্যোগে ঢাকা-বগুড়া মহাসড়কের ধুনট রোড, মির্জাপুরসহ বিভিন্ন এলাকায় গণপরিবহনের যাত্রীদের মাঝে মাস্ক ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশের বগুড়া সিনিয়র সহকারি পুলিশ সুপার রায়হান ইবনে রহমান, শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ কাজল কুমার নন্দী, উপ-পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম প্রমুখ।

কর্মসূচি চলাকালীন হাইওয়ে পুলিশের বগুড়া সিনিয়র সহকারি পুলিশ সুপার রায়হান ইবনে রহমান বলেন, সরকার ঘোষিত গত ১ সেপ্টেম্বর থেকে গণ পরিবহনে যাত্রীদের পূর্ব নির্ধারিত ভাড়া কার্যকর ও অতিরিক্ত যাত্রী বহন না করা এবং চালক, হেলপার ও যাত্রীসেবায় মাস্ক ব্যবহার নিশ্চিত করণে ঢাকা-বগুড়া মহাসড়কের বিভিন্ন স্থানে জনসচেতনমূলক কর্মসূচি অব্যাহত রেখেছি।

তাছাড়া যাত্রীসেবা নিশ্চিত করন, মহাসড়কে থ্রি-হুইলারের যাতায়াত বন্ধ হলেই দুর্ঘটনা অনেকাংশেই কমে আসবে। এ লক্ষে গণপরিবহন ও থ্রি-হুইলার চালকদের মহাসড়কে চলাচলে নিরুৎসাহিত করা হচ্ছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০