কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে প্লাজমা দিলেন সিরাজগঞ্জের ১৭ পুলিশ

বগুড়া নিউজ ২৪ঃ মহামারি করোনায় আক্রান্তদের চিকিৎসার্থে প্লাজমা দিয়েছেন সিরাজগঞ্জের করোনাজয়ী ১৭ পুলিশ সদস্য। গতকাল রবিবার বিকেলে ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ লাইন্স হাসপাতালে প্লাজমা দেন তারা। সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

তারা জানান, সিরাজগঞ্জ পুলিশ সুপার মো. হাসিবুল আলম বিপিএম’র নির্দেশনায় তারা করোনায় আক্রান্তদের চিকিৎসার্থে এই প্লাজমা দিয়েছেন। এদের মধ্যে ৫ জন কর্মকর্তা ও ১২ জন কনস্টেবল রয়েছেন। ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এ স্লোগানকে সামনে রেখেই জনগণের সেবায় কাজ করছে পুলিশ। করোনাকালে দায়িত্ব পালন করতে গিয়ে অনেক পুলিশ আক্রান্ত হয়েছেন এবং মৃত্যুবরণও করেছেন। আবার করোনাকে জয় করে আসা পুলিশ সদস্যরাই অন্য রোগীদের চিকিৎসার্থে তাদের প্লাজমা দিচ্ছেন। এটি হচ্ছে মানবতা বাস্তবায়নে পুলিশ সদস্যদের অঙ্গীকার।

এছাড়া ১৪ সেপ্টেম্বর আক্রান্ত পুলিশ সদস্যদের এন্টিবডি পরীক্ষার জন্য রক্ত নেন উল্লেখিত হাসপাতালের টেকনিশিয়ানরা। এরমধ্যে ১৭ জনের শরীরে এন্টিবডি থাকায় তারা এই প্লাাজমা দেন । এদিকে করোনায় এ পর্যন্ত সিরাজগঞ্জের ১৩২ জন পুলিশ কর্মকর্তা ও সদস্য আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়ে ফিরেছেন ১১৩ জন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০