সিরাজগঞ্জে সরকারি চালসহ গ্রেফতার ৩

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে দরিদ্রদের বরাদ্ধকৃত ১০ টাকা কেজির ৮ মেট্রিক টন চাল পাচারকালে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো, পাশ্ববর্তী উল্লাপাড়া উপজেলার পার সোনতলা গ্রামের ট্রাক চালক রুবেল (৩২), হেলপাড় আলম (৩৫) ও একই এলাকার নাগরৌহা গ্রামের রবিউল ইসলাম (৫৪)।

শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উক্ত উপজেলার কৈজুরী ইউনিয়নের দরিদ্রদের জন্য বরাদ্ধকৃত ১০ টাকা কেজির ৮ মেট্রিক টন (১৩৪ বস্তা) সরকারি চাল রোববার ভোর রাতের দিকে কৈজুরী বাজার এলাকা থেকে পাচারের জন্য ট্রাকে উঠানো হয়। এসব গুদাম থেকে ট্রাকযোগে চাল নিয়ে উল্লাপাড়া যাচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে থানারঘাট করতোয়া ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে চাল বোঝাই ওই ট্রাকসহ তাদের গ্রেফতার করা হয়।

এদিকে গ্রেফতাকৃতরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, ১২ হাজার টাকা ভাড়ায় কৈজুরী থেকে উল্লাপাড়ায় এ চাল নিয়ে যাচ্ছিল। স্থানীয় প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় এলাকার ডিলারদের কাছ থেকে এই চাল স্বল্পমূল্যে ক্রয় করেছে একাধিক ব্যবসায়ী। উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মনির হোসেন বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০