বগুড়া পৌরসভার নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মহিলা আ’লীগের ৪ প্রাথীর নাম ঘোষনা

ষ্টাফ রিপোর্টারঃ আগামী বগুড়া পৌরসভার নিবাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্ব›দ্বীতার জন ৪ জন প্রাথীর নাম ঘোষনা করেছে বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগ। রবিবার বিকেলে দলীয় কার্যালয়ে জেলা মহিলা আওয়ামীলীগের মত বিনিময় সভায় সংগঠনের সভাপতি সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালী এই ৪ পাথীর নাম ঘোষনা করেন। এসময় তিনি বলেন বগুড়া পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে পতিদ্ব›দ্বীতার জন অবশিষ্ট ৩ টি ওয়াডের প্রাথীদের নামও শিঘ্রই ঘোষনা করা হবে।

মহিলা আওয়ামীলীগ ঘোষিত প্রাথীরা হলেন, বগুড়া পৌরসভার সংরক্ষিত মহিলা ৪.৫.৬ নং ওয়ার্ডের মিনিয়ারা বেগম মিনি, ৭.৮.৯ নং ওয়ার্ডের হোসনে আরা হাসী, ১০.১১.১২ নং ওয়ার্ডের ফাতেমা বেগম ছন্দ ও ১৬.১৭.১৮ নং ওয়ার্ডে স্বপ্না চৌধুরী।


সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি চামেলী খাতুন, রুমু আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপ্না চৌধুরী, সাগঠনিক হাসনা খাতুন, দপ্তর সম্পাদক নাজমা পারভিন, শিল্প ও বাণিজ্য সম্পাদক কহিনুর বেগম, সদস্য ফাতেমা বেগম ছন্দ, পিংকি, শহর শাখার সভাপতি বিলকিছ বেগম, সাধারণ সম্পাদক হোসনে আরা হাসি, রেশমা, মাহফুজা, রেকসেনা প্রমূখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ