বিএনপি নেতা মিলনের তৃতীয় দফা টেস্টে করোনা পজিটিভ, দেশবাসীর দোয়া কামনা

রাজশাহী প্রতিনিধিঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পূনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক, বিগত জাতীয় সংসদ নির্বাচনে পবা মোহনপুর রাজশাহী ৩ আসনের বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট শফিকুল হক মিলন করোনা আক্রান্ত হয়ে গত এক মাসের অধিক সময় ধরে চিকিৎসাধীন রয়েছেন। গত ৮ নভেম্বর তার করোনা উপসর্গ দেখা দিলে তিনি সপরিবারে করোনা পরীক্ষা করেন এবং ১১ নভেম্বর করোনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসে, এরপর থেকে তিনি সপরিবারে নিজ বাড়িতে আইসোলেশনে থেকে ডাক্তারের পরামর্শে চিকিৎসা নেন। পরবর্তীতে, অবস্থার কিছুটা অবনতি হলে ১৭ ই নভেম্বর রাজশাহী মহানগরীর সিডিএম হসপিটালে ভর্তি হন, কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ২২ নভেম্বর তাকে জরুরী ভিত্তিতে ঢাকার গ্রীন লাইফ হসপিটালে নেয়া হয় এবং বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে কেবিনে শিফট করা হয়। গত এক মাসে অ্যাডভোকেট শফিকুল হক মিলনের তিন বার করোনা পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং সর্বশেষ গত ৪ ডিসেম্বর করোনা টেস্টে রেজাল্ট আবারও পজিটিভ আসে। বর্তমানে তিনি শারীরিকভাবে কিছুটা সুস্থতা বোধ করলেও বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ আরো কিছুদিন তাকে অবজারভেশনে রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। উল্লেখ্য, তিনি ঢাকার গ্রীন লাইফ হসপিটালে প্রফেসর ডাক্তার এবিএম আবদুল্লাহর পর্যবেক্ষণে চিকিৎসাধীন রয়েছেন।
ইতিমধ্যে, অ্যাডভোকেট শফিকুল হক মিলন সহ সকল অসুস্থ বিএনপি নেতৃবৃন্দদের সুস্থতা কামনায় রাজশাহী মহানগরীর থানা-ওয়ার্ডে, পবা মোহনপুর এর বিভিন্ন উপজেলা, ইউনিয়নে বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অ্যাডভোকেট শফিকুল হক মিলন উল্লেখ করেন “কিছুটা সুস্থতা বোধ করলেও বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে তাকে অবজারভেশনে থাকতে বলা হয়েছে কারণ দীর্ঘদিন ধরে তিনি শ্বাসকষ্ট সহ অন্যান্য শারীরিক জটিলতায় ভুগছেন। তার এই সংকটকালীন সময়ে বিএনপির সর্বস্তরের নেতাকর্মী সহ তার বিগত নির্বাচনী এলাকার যে সকল সাধারণ মানুষ তার খোঁজ-খবর রেখেছেন, দোয়া করেছেন, তাদের সবার প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে দ্রুত সুস্থতার জন্য দল মত ধর্ম নির্বিশেষে সকলের নিকট দোয়ার প্রার্থনা করেছেন।”
রাজশাহী মহানগর বিএনপি সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ অ্যাডভোকেট শফিকুল হক মিলনের সার্বিক অবস্থার খোঁজখবর রাখছেন এবং সুস্থতা কামনায় বিভিন্ন স্থানে মিলাদ সহ দোয়া মাহফিল কর্মসূচি পালন করে আসছে।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ