মান্নান আকন্দের শাস্তির দাবীতে বগুড়ায় ফল ব্যবসায়ীদের মানববন্ধন

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার ফল আমদানীকারক রাজশাহী কর অঞ্চল থেকে সেরা করদাতার সম্মাননাপ্রাপ্ত ফল ব্যবসায়ী মনসুর আলমের উপর হামলা ও মারপিটকারী আব্দুল মান্নান আকন্দকে গ্রেফতার ও শাস্তির দাবীতে বগুড়ায় মানববন্ধন করেছে ফল ব্যবসায়ীরা।
মঙ্গলবার বেলা ১১ টার দিকে শহরের স্টেশন রোডে বগুড়া ফল ব্যবসায়ী সমিতি এই মানববন্ধনের আয়োজন করে। প্রায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন শেষে বগুড়ার জেলা প্রশাসক ও পুলিশ সুপার এর নিকট স্মারক লিপি প্রদান করে। বগুড়ার বিভিন্ন পর্যায়ের ফল ব্যবাসী ও ফল ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত কর্মচারী সহ হামলার শিকার ফল আমদানিকারক মনসুর আলমের পরিবারের সদস্যরাও এতে অংশ নেন।
মানববন্ধনে নির্মান ঠিকাদার আব্দুল মান্নান আকন্দের সর্বোচ্চ শাস্তির দাবী জানিয়ে বক্তারা বলেন, ব্যবসাীয়রা শান্তিপুর্ন ভাবে ব্যবসা করতে চায়। এবিষয়ে প্রশাসনের সহযোগিতা ও হামলাকারীদের গ্রেফতার সহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানানো হয়।


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বগুড়া ফল ব্যাবসায়ী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক খায়রুল আনাম তুষার, মাহমুদ শরীফ মিঠু, আলমগীর হোসেন প্রমুখ।
মানবন্ধনে হামলার শিকার ফল ব্যাবসায়ী মনসুর আলম জানান, দোকান দখলের জন্য মান্নান আকন্দ ও তার লোকজন তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে তাকে হত্যার চেস্টা চালায়। ফল ব্যবসায়ীরা হামলাকারীদের শাস্তি দাবি করে বলেন, তাদের যেন আর কোন কর্মসুচীতে রাজপথে নামতে না হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসক, পুলিশ সুপার কার্যালয়ে গিয়ে স্মারক লিপি দেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ