বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী আমেরিকার এক্সিম ব্যাংক

বগুড়া নিউজ ২৪ঃ বাংলাদেশে নৌপরিবহন খাতসহ অন্যান্য সেক্টরে বিনিয়োগে গভীর আগ্রহ প্রকাশ করেছে আমেরিকার এক্সপোর্ট ইমপোর্ট (এক্সিম) ব্যাংক।

ব্যাংকটির প্রেসিডেন্ট মিস রেটা জো লুইস মঙ্গলবার (২ জুলাই) নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর সঙ্গে সাক্ষাৎকালে এ আগ্রহের কথা জানান।

এক্সিম ব্যাংকের আমন্ত্রণে প্রতিমন্ত্রী ব্যাংক পরিদর্শনে যান। এক্সিম ব্যাংকের প্রেসিডেন্ট প্রতিমন্ত্রীকে স্বাগত জানান। পরে দুই পক্ষ মতবিনিময় সভায় মিলিত হয়।

এক্সিম ব্যাংকের পক্ষে প্রেসিডেন্টের সঙ্গে ভাইস প্রেসিডেন্টগণ এবং বাংলাদেশের পক্ষে প্রতিমন্ত্রীর সঙ্গে বিআইডব্লিউটিএ এর চেয়ারম্যান কমোডোর সাদেক, ওয়াশিংটনস্থ বাংলাদেশ দূতাবাসের ইকোনোমিক মিনিস্টার, মন্ত্রণালয়ের উপ-সচিব মোস্তফা কামাল ও আবরাউল হাছান মজুমদার, আয়োজক প্রতিষ্ঠান ইউএস ট্রেড এন্ড ডেভেলাপমেন্ট এজেন্সীর (ইউএসটিডিএ) দক্ষিণ এশিয়ার রিপ্রেজেন্টেটিভ মিস মেহনাজ আনসারী সহ বিআইডব্লিউটিএ’র কর্মকর্তাগণ এতে যোগ দেন।

উল্লেখ্য, নৌপরিবহন প্রতিমন্ত্রী ইউএসটিডিএ’র আমন্ত্রণে এবং ইউএসটিডিএ আয়োজিত ‘বাংলাদেশ ইনল্যান্ড ওয়াটারওয়েজ ম্যানেজমেন্ট রিভার্স ট্রেড মিশনে’ অংশ নিতে আমেরিকা সফর করছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ