রাজশাহী রেঞ্জে আবারও শ্রেষ্ঠ বগুড়া জেলা পুলিশ

মমিন রশীদ শাইনঃ  আবারও রাজশাহী রেঞ্জে বগুড়া জেলা পুলিশ শ্রেষ্ঠ হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টায় রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ে আগস্ট মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় জেলার শ্রেষ্ঠ পুরস্কার তুলে দেন সভার সভাপতি বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন বিপিএম পিপিএম। শ্রেষ্ঠ ইউনিটের পাশাপাশি রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেলের পুরস্কার পেয়েছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরাফত ইসলাম।

এছাড়াও রেঞ্জে শ্রেষ্ঠ এসআই এর পুরস্কার পেয়েছেন সদর থানার এসআই মোঃ জাকির আল আহসান। সভা শেষে সবার হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন ডিআইজি আব্দুল বাতেন। গত জুলাই মাসেও রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ হয়েছিল বগুড়া জেলা পুলিশ।

পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী জানান,  আগস্ট মাসে রাজশাহী রেঞ্জে সন্ত্রাস ও অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, ট্রাফিক ব্যবস্থাপনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিস্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানে বিপুল ব্যবধানে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে বগুড়া জেলা পুলিশ।

তিনি আরও জানান, জনবান্ধব পুলিশী ব্যবস্থা প্রবর্তনপূর্বক অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ বগুড়া বিনির্মাণে জেলা পুলিশের গর্বিত সদস্যগণ অঙ্গীকারাবদ্ধ ও দৃঢ়প্রতিজ্ঞ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ