জি এম কাদেরকে দেখে নেওয়ার হুমকি দিলেন রাঙ্গা

বগুড়া নিউজ ২৪ঃ জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদেরের নির্দেশে দলটির প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গাকে সব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। পদ হারানোর পর ক্ষোভ প্রকাশ করে জি এম কাদেরকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন রাঙ্গা।

বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে অব্যাহতি খবর পাওয়ার পর ক্ষুব্ধ হয়ে গণমাধ্যমকে রাঙ্গা বলেন, জি এম কাদের কীভাবে রংপুরে রাজনীতি করেন, আমি তা দেখে নেব। তিনি চাইলেও আমার সংসদের বিরোধী দলীয় চিপ হুইপের পদ খাইতে পারবেন না।

তিনি বলেন, এরশাদ জীবিত থাকা অবস্থায় জি এম কাদেরকে অনেকবার বহিষ্কার করেছিলেন। এখন তিনি কথায় কথায় অন্যদেরকে বহিষ্কার করেন। এবার এটার শেষ দেখে নেব।

রাঙ্গা বলেন, জি এম কাদেরের পক্ষ থেকে দেওয়া অব্যাহতি চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করলাম। আমি দেখে নেব, তিনি কীভাবে রাজনীতি করেন, কীভাবে রংপুরে যান। আমাকে বাদ দিয়ে কীভাবে সেখানে রাজনীতি করেন।

এর আগে, বুধবার বিকেলে জি এম কাদের দলীয় গঠনতন্ত্র প্রদত্ত ক্ষমতাবলে মসিউর রহমান রাঙ্গাকে জাতীয় পার্টির সকল পদ-পদবি থেকে অব্যাহতি দেওয়া হয়।

উল্লেখ্য, রংপুর-১ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গা। তিনি একসময় জাতীয় পার্টির মহাসচিবের দায়িত্বও পালন করেছেন। এরশাদ জীবিত থাকাকালে ২০১৮ সালে রাঙ্গাকে দলের মহাসচিব করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ