বগুড়ায় যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বেলা ১১টার দিকে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠ থেকে বর্নাঢ্য আনন্দ র‌্যালী বের হয়ে দলীয় কার্যালয়ের সামনে যুবদল বগুড়া জেলা শাখা আয়োজনে সমাবেশ স্থলে মিছিল শেষ  হয়।

সমাবেশে প্রধান অতিথি বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাড একেএম মাহবুবর রহমান বলেন, যুবদল কাজ করছে দেশের গরীব ও অসহায় মানুষের জন্য। আর যুবলীগ ঘুরছে টাকার পেছনে। এই যুবলীগ ৭২-৭৫ সালে একই কাজ করেছে আর সে জন্যই শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুবদল গঠন করেছিলেন

যুবকদের দুটি হাত যেন কর্মের হাতিয়ার হয়। তিনি আরোও বলেন, এই সরকার দেশ ও জনগণের সরকার নয়। বগুড়া থেকে সরকার পতনের আন্দোলনে যুবদল অগ্রনী ভূমিকা পালন করবে বলেও তিনি বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক এ্যাড সাইফুল ইসলাম, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, কাহালু-নন্দীগ্রাম আসনের সংসদ সদস্য জেলা বিএনপির যুগ্ন-আহ্বায়ক মোশারফ হোসেন,উপস্থিত ছিলেন সাবেক সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, ফজলুল বারী তালুকদার বেলাল,আলী আজগর তালুকদার হেনা, এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, কে এম খায়রুল বাসার, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাহিন, মিজানুর রহমান রাজা, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ন-আহ্বায়ক আবু হাসান, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ফারুকে আজম, শাহনওেয়াজ সাজন, রাশেদুল ইসলাম, শফিকুল ইসলাম শফিক, মোস্তফা হানিফ সোহাগ, রেজাউল করিম লাবু, সাইফুল ইসলাম রনি,মদর উপজেলা যুবদলের আহবায়ক অতুল চন্দ্র,শহর যুবদলের আহবায়ক আহসান হাবিব মমি, হারুনুর রশদি সুজন, আলী রেজা রুনু, আমিনুর রহমান শাহিন, আনোয়ার হোসেন সান্টু, শাহাদৎ হোসেন সোহাগসহ ২৪টি ইউনিটের সকল পর্যায়ের নেতারা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ