শাজাহানপুরে মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন

শাজাহানপুর প্রতিনিধিঃ  গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের আওতায় প্রায় সাড়ে ১১ কোটি টাকা ব্যয়ে বগুড়ার শাজাহানপুর উপজেলায় মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

রোববার বেলা আড়াইটার দিকে নির্মাণ কাজের উদ্বোধন করে জেলা প্রশাসক মো. জিয়াউল হক। পরে তিনি উপজেলা কমপ্লেক্সে নবনির্মিত অফিসার্স ক্লাব ভবনের উদ্বোধন এবং উপজেলাধীন আড়িয়া-রহিমাবাদ উচ্চ বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব ও শেখ রাসেল স্কুল অব ফিউচার প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করেন।

পৃথক কর্মসূচিতে উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদ, ইসলামিক ফাউন্ডেশন বগুড়ার উপপরিচালক মো. শাজাহান, গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আরিফুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট গাজী মুয়ীদুর রহমান, থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, সহকারি প্রোগ্রামার মোস্তাফিজার রহমান, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আ.ফ.ম সাইফুজ্জামান, আড়িয়া-রহিমাবাদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি সহকারি অধ্যাপক আওরংগজেব, প্রধান শিক্ষক আব্দুল্লাহ্ আল মোনাইম, ইমাম সমিতির সভাপতি মোস্তাকিম হোসাইন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ