দু’দিনে ৪৫ লাখ টাকা বকেয়া আদায় তিতাসের

বগুড়া নিউজ ২৪ঃ রাজধানীতে দু’দিনের অভিযানে প্রায় ৪৫ লাখ টাকা বকেয়া আদায় করেছে তিতাস গ্যাস। এ সময় বকেয়া বিল ও অবৈধ সংযোগের কারণে সব মিলিয়ে ১৭৫টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। গতকাল সোমবার সকাল থেকে আজ মঙ্গলবার বিকেল পর্যন্ত ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়।

সূত্র জানায়, অভিযানে তিতাসের ৩০টি টিম অংশ নেয়। দু’দিনে গুলশান, বনানী, উত্তরা, নাখালপাড়া, বাড্ডা, দক্ষিণখান, উত্তরখান, কাওলাসহ আরও কিছু এলাকায় অভিযান চালানো হয়। এই এলাকাগুলো সংস্থাটির কুড়িল অফিসের আওতাধীন। এছাড়া ঢাকার রামপুরা ব্রিজ থেকে উত্তরা এবং কারওয়ান বাজার থেকে সাতারকুল পর্যন্ত কুড়িল কার্যালয়ের আওতায় পড়েছে। এই অঞ্চলের প্রায় তিন হাজার আবাসিক-বাণিজ্যিক গ্রাহকের বকেয়া আদায়ে অভিযান চালনো হয়। তিতাসের মেট্রো ঢাকা উত্তর রাজস্ব ডিভিশনের মহাব্যবস্থাপক মো. রশিদুল আলম জানান, দু’দিনের অভিযানে ১৭৫টি লাইন বিচ্ছিন্ন করা হয়। এ সময় ৪৫ লাখ টাকা বকেয়া আদায় করা হয়। তিনি আরও জানান, সোমবার ১১২টি লাইন বিচ্ছিন্ন করা হয়। এর মধ্যে বকেয়া বিলের কারণে ৯১টি এবং ২১টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। বকেয়া বিলা আদায় হয় ২৭ লাখ টাকা। রশিদুল আলম বলেন, আজ মঙ্গলবার ৬৩টি লাইন বিচ্ছিন্ন করে তিতাস। এর মধ্যে বকেয়ার কারণে ৪৯টি এবং ১৪টি অবৈধ সংযোগ কাটা হয়। জরিমানা আদায় করা হয় ১৮ লাখ টাকা।

তিতাসের এই কর্মকর্তা আরও বলেন, মিরপুরে আগামী ২১ ও ২২ নভেম্বর বকেয়া আদায় এবং অবৈধ সংযোগ বিচ্ছিন্নে বিশেষ অভিযান চালানো হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০