মেননকে ক্ষমা চাইতে হবে: হেফাজত

বগুড়া নিউজ ২৪ঃ হিজাব, টুপি ও দাড়ি নিয়ে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের কুরুচিপূর্ণ মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। হেফাজতে ইসলাম নেতারা বলেছেন, হিজাব, টুপি ও দাড়ি নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের জন্য মেননকে ক্ষমা চাইতে হবে।

মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের আমির আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান এ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে হেফাজত নেতারা বলেন, রাশেদ খান মেনন ইসলাম ও কুরআন-সুন্নাহকে নিয়ে কটাক্ষ করে বাংলাদেশের মুসলমানদের অন্তরে আঘাত দিয়েছে। হিজাব, টুপি ও দাড়ি নিয়ে কুরুচিপূর্ণ এসব মন্তব্য একজন রাজনীতিবিদের জন্য বেমানান। তাকে এ বক্তব্য অবিলম্বে প্রত্যাহার করতে হবে।

তারা আরও বলেন, ইসলাম সমগ্র বিশ্বে এক চিরন্তন ও শাশ্বত পূর্ণাঙ্গ জীবনব্যবস্থা। ইসলামের প্রতিটি বিধান মানুষের জন্য কল্যাণকর। নারীর সম্মান, মর্যাদা ও সতীত্ব অক্ষুণ্ণ রাখতেই ইসলাম তাদের ওপর পর্দা পালনের বিধান আরোপ করেছে। সেই বিধান নিয়ে যারা কুরুচিপূর্ণ মন্তব্য করে, তাদের অবস্থান এ সমাজের সভ্যতার বিরুদ্ধে। তারা চায় এ সমাজে অসভ্যতার জয়লাভ হোক। মুসলমানদের বোধ-বিশ্বাস নিয়ে উস্কানিমূলক কথা বলে তারা এ দেশে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করতে চায়। এসব চক্রান্ত রুখে দিতে হবে।

পর্দা, হিজাব, দাড়ি-টুপি নিয়ে ইসলামবিদ্বেষী বক্তব্য দেওয়ার অপরাধে ফেতনা সৃষ্টিকারী এসব নেতাদের শাস্তির ব্যবস্থা গ্রহণ করতে হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন হেফাজত নেতারা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮