বগুড়া শহীদ চাঁন্দু স্টেডিয়াম আবারও বিসিবি’র ভেন্যু হিসেবে ফিরবে

স্টাফ রিপোর্টার : বগুড়ার শহীদ চাঁন্দু স্টেডিয়াম থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বগুড়া) এর ভেন্যু প্রত্যাহারের সিদ্ধান্ত প্রত্যাহার হচ্ছে এবং এতদসংক্রান্ত চিঠি আগামী সপ্তাহের মধ্যেই আসবে বলে আশা করা হচ্ছে। এমনকি এই স্টেডিয়ামে আবারও আন্তর্জাতিক পর্যায়ের খেলা শুরু হতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

বগুড়া-৬ আসনের সংসদ সদস্য ও বগুড়া জেলা ক্রীড়া সংস্থার রাগেবুল আহসান রিপুর সোমবার যুব ও ক্রীড়া মন্ত্রী জাহিদ রাসেলের সঙ্গে সাক্ষাতের পর এমন আভাস পাওয়া গেছে।
রাত ১২টায় সংসদ সদস্য রিপুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, গত ২ মার্চ বিসিবি শহীদ চাঁন্দু স্টেডিয়াম হতে তাদের ভেন্যু আকস্মিকভাবে প্রত্যাহার করার সিদ্ধান্ত নেয়ার পাশাপাশি তা অতিদ্রুত বাস্তবায়ন করায় স্বভাবতই শুধু বগুড়াই নয় গোটা উত্তরাঞ্চলের ক্রিকেটপ্রেমী মানুষ হতাশ হয়ে পড়ে। সাংসদ রিপু বলেন তিনি তার নিজ অবস্থান থেকে নিজ দায়িত্ববোধ থেকেই সংশ্লিষ্ট মহলে যোগাযোগ শুরু করেন। আরও হয়তো অনেকেই করেছেন। তবে বগুড়ার জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলামও উপর মহলে এ ব্যাপারে জোর প্রচেষ্টা চালান। এমতাবস্থায় সোমবার তিনি যুব ও ক্রীড়া মন্ত্রীর সাথে সাক্ষাত করে বগুড়ার সার্বিক অবস্থা সম্পর্কে তাকে অবহিত করেন।

মন্ত্রী সব কিছু শোনার পর তাকে আশ্বস্ত করে বলেন, আগামী সপ্তাহের মধ্যেই যাতে বিসিবি ভেন্যু প্রত্যাহারের সিদ্ধান্ত প্রত্যাহার করে তার ব্যবস্থা করবেন। সংসদ সদস্য রিপু বলেন, শুধু বিসিবি’র ভেন্যু ফিরে আসাই নয়, এই মাঠে যাতে আবারও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ হয়, সে ব্যাপারেও চেষ্টা চালানো হচ্ছে। এ ক্ষেত্রে আশার আলো দেখা যাচ্ছে বলে বলেও তিনি বলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ