র‌্যাবের বিরুদ্ধে অভিযোগ শুনতে চাই না: র‍্যাব ডিজি

বগুড়া নিউজ ২৪ঃ  ইনচার্জদের উদ্দেশ্যে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন বলেছেন, আমি আপনাদের (র‌্যাব) বিরুদ্ধে অভিযোগ আর শুনতে চাই না। এ দেশের জনগণের টাকায় আপনাদের বেতন হয়। অবশ্যই মানুষকে সহযোগিতা করতে হবে। আমরা শাসক নয়, আমরা সেবক হতে চাই।

সোমবার (২০ মার্চ) রাজধানীর কুর্মিটোলার র‍্যাব সদর দপ্তরের শহীদ লে. কর্নেল আজাদ মেমোরিয়াল হলে র‍্যাব ফোর্সেসের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও র‍্যাব মেমোরিয়াল ডে-২০২৩ উপলক্ষে র‍্যাব মহাপরিচালকের দরবার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

র‍্যাবের ডিজি বলেন, আমরা যারা পোশাকধারী রয়েছি; যারা চাকরি করি; আমাদের পরিবার অনেকটা নিরাপদ। তবে সমাজের রিয়েল চিত্রটা অন্যরকম। মানুষ কোথাও ব্যবসা করতে গিয়ে টাকা দিয়ে টাকা পাচ্ছে না। জমির টাকা দিচ্ছে জমি পাচ্ছে না। ফ্ল্যাট বুকিং দিয়ে টাকা দিচ্ছে; কিন্তু ফ্ল্যাট পাচ্ছে না। এরকম ভিকটিম আমাদের কাছে আসলে আমরা বলি; থানায় যান জিডি করেন। মানুষ সেখানে গিয়েও কোনো সুরাহা পায় না।

তিনি আরও বলেন, মানুষের এখন অনেক সমস্যা। সমাজে নৈতিক মূলবোধ্যের অবক্ষয় হয়েছে। এটা আমরা সবাই উপলব্ধি করি। আমি শুধু আমাদের সদস্যদের বলব; অসহায় মানুষ অবশ্যই আমাদের কাছে আসবে। আমি তার কথা শুনব এবং আইনের মাধ্যমে ওই অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ